গসিপবিনোদন

শ্রীদেবীর পর এবার নাগিন হিসাবে দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুরকে! জল্পনা তুঙ্গে

বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor)। একাধিক ছবিতে তার অভিনয় মন জয় করেছে দর্শকদের। ‘স্ত্রী’, ‘স্ট্রিট ড্যান্সার’, ‘ছিছোঁড়ে’  ইত্যাদিতে অভিনেত্রীর। এবার অভিনেত্রীর অনুগামীদের জন্য দিনের শুরুতেই রইল একটি সুখবর। নিখিল দ্বিবেদীর আসন্ন তিনি ছবির জন্য রাজি হয়েছেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। ছবিতে তাকে নাগিন রূপে দেখা যাবে। এর আগে শ্রীদেবী, রেখা, ও আরো অনেক অভিনেত্রী এই  চরিত্রে অভিনয় করেছেন। ১৯৮৬তে শ্রীদেবী নাগিন চরিত্রে অভিনয় করে নাগিন খেতাব পেয়েছিলেন।

এবার বলিউড অভিনেত্রী শ্রদ্ধাও সেই নাগিনের ভূমিকায় অভিনয় করতে চলেছেন। হয়তো এটি শ্রদ্ধার জন্য লাইফ চেঞ্জিং হয়ে যেতে পারে। অভিনেত্রী নতুন যুগে নাগিন চরিত্রে অভিনয় করতে পারার জন্য বেশ আনন্দিত। আসন্ন ছবির যদিও এখনো কোনো নাম এইমুহূর্তে প্রকাশ্যে আসেনি তবে বিশাল ফুরিয়ার (Vishal Furia) ছবিটি সম্পর্কে বলতে গিয়ে অভিনেত্রীও বলেছেন নাগিনের চরিত্রে অভিনয় করার জন্য বেশ উৎসাহী অভিনেত্রী। এছাড়াও অভিনেত্রী আরো বলেছেন, ‘ আমি শ্রীদেবী (Sridevi)ম্যামকে দেখেছি নাগিন চরিত্রে অভিনয় করতে। তার অভিনয়ের যথেষ্ট প্রশংসা করেছি, ছোট থেকেই ইচ্ছা ছিল তার মোট চরিত্রে অভিনয়  করার’।

যেমনটা জানা যাচ্ছে শ্রদ্ধার আসন্ন ছবিটিতে অত্যাধুনিক পদ্ধতির দ্বারা আকর্ষণীয় ভিজ্যুয়াল এফেক্ট এর কাজ থাকবে। আরো দাবি করা হচ্ছে যে ছবিটি মারাঠি ছবি ল্যাপচ্চপি মত হবে। এছাড়াও জানা গেছে ছবিটি মূলত একটি প্রেমের গল্প হবে, যেখানে শ্রদ্ধা কাপুর নাগিনের চরিত্রে অভিনয় করবেনা।

প্রসঙ্গত বাগি ৩ ছবিতে অভিনেত্রীকে টাইগার শ্রফের সাথে দেখা গিয়েছিল। মনে করা হচ্ছে অভিনেত্রীকে রণভীর কাপুরের সাথে লাভ রঞ্জন ছবিতেও দেখা যেতে পারে। তবে, বলিউডের নতুন নাগিন হিসাবে শ্রদ্ধা কতটা জনপ্রিয়তা পাবেন তা দেখার বিষয়।

Related Articles

Back to top button