নাচতে নাচতে তুমুল ধাক্কাধাক্কি শ্রদ্ধা ও নোরার, ইনস্টাগ্রামে ভাইরাল ভিডিও


বলিউড যেন সুশান্তের মৃত্যুর পর নিজেই একটা রহস্য ছবিতে পরিণত হয়েছে। সুশান্ত মৃত্যুতে মাদক যোগের পর থেকেই এক এক করে প্রথম সারির সেলেব্রিটিদের ডাক পড়ছে এনসিবির ঘরে। এই নিয়ে উত্তাল বলিউড থেকে  শুরু করে সোশ্যাল মিডিয়া। কিছুদিন আগেই অভিনেত্রী শ্রদ্ধা কাপুর কেও জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছিল।

এরই মধ্যে শ্রদ্ধা কাপুর ও নোরা ফাতেহির একটি ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়াতে। যেখানে রীতিমত ধাক্কাধাক্কি করতে দেখা গেছে দুই অভিনেত্রীকে। শ্রদ্ধা কাপুরকে একটি সালোয়ার কামিজ ও নোরাকে একটি লাল ক্রপ টপ ও একটি হট শর্টে দেখা গেছে। বলাবাহুল্য দুজনেই নাচে যথেষ্ট পারদর্শী।শ্রদ্ধা কাপুরের “এবিসিডি ২” (ABCD 2) তে ও নোরা ফাতেহির “স্ত্রী” (Stree) ছবিতে নাচ বেশ জনপ্রিয়। সম্প্রতি “স্ট্রিট ডান্সার ৩” (Street  Dancer 3) ছবিতে দুজনকে একসাথে অভিনয় করতেও দেখা গেছে।

কিন্তু ভাইরাল হওয়া এই ভিডিওটি শ্রদ্ধা ও নোরা নিছক মজার খেয়ালে শুট করেছেন। কারণে নাচের মধ্যে না কোনো ফর্ম আছে না কোনো স্টাইল, দুজনে ইচ্ছাকৃত ভাবেই আনাড়ির মত নেচেছেন ভিডিওটিতে। আর এই আনাড়ির মত নাচতে গিয়েই রীতিমত ধাক্কা ধাক্কি করতে দেখা গেল শ্রদ্ধা ও নোরাকে। ডিওটি পোস্ট হওয়া মাত্রই ভাইরাল হয়ে পরে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটি পোস্ট করার সাথে নিছক মজার  ছলেই জিজ্ঞাসা করা হয়েছে, কে বেশি ভাল নেচেছে! ইতিমধ্যেই ভিডিওটির ভিউ ১ লক্ষ্য ছাড়িয়েছে।

প্রসঙ্গত, নোরা ফাতেহি আজ বলিউডে বেশ জনপ্রিয় হলেও, একসময় তিনি বেশ কষ্টের মধ্যে গেছেন। পরিবারের একমাত্র রোজগেরে সদস্য ছিলেন নোরা, বিভিন্ন ক্লাবে ও  অনুষ্ঠানে বেলী ডান্স করেই উপার্জন করতেন।  অন্যদিকে শ্রদ্ধা কাপুর হলেই শক্তি কাপুরের পরিবারের, যাকে বলে ষ্টার কিড। শ্রদ্ধা রীতিমত নাচের ট্রেনিং নিয়েছেন ফিল্মি জগতে আসার জন্য।

https://www.instagram.com/p/CGCMdmTn6LB/


Like it? Share with your friends!

634
634 points