বিনোদনভাইরালভিডিওসিনেমা

৩৪শে দিলেন শ্রদ্ধা কাপুর, জন্মদিনের পার্টিতে কাঁধ খোলা পোশাকে মলদ্বীপের বিচেই শুরু নাচ

বলিউডের (Bollywood) গ্ল্যামারাস অভিনেত্রী শ্রদ্ধা কাপুর (Sraddha Kapoor)। বলিউডের বিখ্যাত খলনায়ক শক্তি কাপুরের (Shakti Kapoor) মেয়ে শ্রদ্ধা। আজ ৩৪ শে পা দিলেন অভিনেত্রী। আর এবার নিজের ৩৪ তম জন্মদিন মলদ্বীপে কাটিয়েছেন অভিনেত্রী। শ্রদ্ধার সাথে অবশ্য ছিল তাঁর গোটা পরিবার। আর পরিবারের সাথেই রয়েছে বয়ফ্রেন্ড রোহন শ্রেষ্ঠ।

শ্রদ্ধা কাপুর Sraddha Kapoor

এদিন অভিনেত্রীর ছোট বেলার একটি ছবি বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ছবিতে ছোট বেলার শ্রদ্ধা কাপুরকে দেখা যাচ্ছে।

শ্রদ্ধা কাপুর Sraddha Kapoor

মলদ্বীপে আসলে প্রিয়াঙ্কা শর্মা নামের এক আত্মীয়ের বিয়েতে গিয়েছেন শ্রদ্ধা। বিয়ের পাশাপাশি অভিনেত্রীর জন্মদিনটিও বেশ ধুম ধাম করেই সেলেব্রেটি হয়েছে সেখানে। আর জন্মদিনের সেলেব্রেশনের একাধিক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by WeddingSutra.com (@weddingsutra)

মলদ্বীপে বিচের ধরে খোলা আকাশে বার্থ ডে পার্টিতে মেতেছেন শ্রদ্ধা। একসাথে কেক কাটা থেকে শুরু করে, ‘কমরিয়া’ গানে তুমুল নাচতে দেখা গেছে অভিনেত্রীকে। আর তার সাথে নাচে অংশ নিয়েছিলেন প্রেমিক রোহন শ্রেষ্ঠও।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

জন্মদিনে সকলেই নানান উপহার পেয়ে থাকেন। আর বাবা মা তো জন্মদিনে সন্তানকে শ্রেষ্ঠ উপহার দিতে চান। কিন্তু এবার শ্রদ্ধা কাপুর নিজের জন্মদিনে বাবা শক্তি কাপুরের থেকেই গিফট চেয়ে বসেছেন। অবাক হলেন? তাহলে শুনুন কি চাইলেন অভিনেত্রী তাঁর বাবার কাছে।

শ্রদ্ধা কাপুর Sraddha Kapoor Shakti Kapoor

শক্তি কাপুর বর্তমানে ৬৮ বছরে পা দিয়েছেন। আর বাকি যেকোনো লোকের মত বয়স্ক ব্যক্তিদের ক্ষেত্রেও ধূমপান ক্ষতিকারক। তাই এবারের জন্মদিনে বাবার কাছ থেকে ধূমপান ত্যাগ করার প্রমিস উপহার চেয়েছেন শ্রদ্ধা কাপুর।

Related Articles

Back to top button