ছবিবিনোদনভাইরাল

প্রেম দিবসে দামিনী ঘনিষ্ট অভিমন্যু! হবু বৌমার সাথে ছেলেকে দেখে ভালোবাসায় ভরিয়ে দিলেন শ্রাবন্তী

টালিপাড়ায় হাজারো গুঞ্জন ও চর্চার বিষয়ের মধ্যে একেবারে প্রথম সারিতে রয়েছে অভিনেত্রী শ্রাবন্তী (Srabanti)। তৃতীয় স্বামী রোশনের সাথে সম্পর্কের তিক্ততার জেরে দীর্ঘদিন ধরে আলাদা থাকাছেন দুজনেই। এদিকে দুজনেই নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খুলতে নারাজ। তাই শ্রাবন্তী ও রোশন সিং (Roshan Singh) এর সম্পর্কের যেকোনো খবরই এখন হট টপিক।

সম্পর্ক ছিন্ন হবার মধ্যেই শ্রাবন্তী নিজের জিম সেন্টার খুলেছেন। বিষাদের পথে পা না বাড়িয়ে কেরিয়ারকে বেছে নিয়েছেন। কখনো জিম নিয়ে ব্যস্ত তো কখনো শো করতে যাচ্ছেন শ্রাবন্তী। কিছুদিন আগেই দীঘাতে শো করতে গিয়েছিলেন অভিনেত্রী। অন্যদিকে রোশন সিং ব্যস্ত রয়েছেন তাঁর শরীরচর্চা নিয়ে। আবার কখনো শ্রাবন্তী ছবি শেয়ার করে কিছু ইঙ্গিত দিচ্ছেন তো কখনো রোশন। নাম না নিয়েই একেঅপরের দিকে তীর ছোঁড়া ছুড়ি লেগেই আছে। রোশন সিং মাঝে মধ্যেই ছবি শেয়ার করে এমন কিছু ক্যাপশন দিচ্ছি যা দেখে বুঝতে বাকি থাকছে না যে সেটি কার উদ্দেশ্যে বলা হয়েছে।

Srabanti Son Abhimanyu with Damini Chakraborty শ্রাবন্তী অভিমন্যু দামিনী

এর মধ্যেই আবার শ্রাবন্তীর ছেলে ঝিনুক অর্থাৎ অভিমন্যুর (Abhimanyu) প্রেমকাহিনী প্রকাশ্যে এসেছে। মায়ের তৃতীয় বিয়ে ভাঙ্গনের মুখেই মডেল অভিনেত্রী দামিনী ঘোষের (Damini Ghosh) সাথে নিজের প্রেমের সম্পর্ক খোলসা করেছে অভিমন্যু। অবশ্য দামিনীকে হবু বৌমা হিসাবে মেনেই নিয়েছেন শ্রাবন্তী। ছেলের প্রেমিকার সাথে ছবিতে লাইক ও লাভ রিঅ্যাকশন দিতে দেখা যায় শ্রাবন্তীকে।

শ্রাবন্তী Damini Ghosh Abhimanyu Chatterjee Srabanti

সম্প্রতি ভালোবাসার দিন ভ্যালেনটাইন ডে উপলক্ষে অভিমন্যুর সাথে ঘনিষ্ট শেয়ার করেছে দামিনী। সেখানে ছেলে ও হবু বৌমার ছবিতে লাভ রিঅ্যাকশন দিয়ে এসেছেন শ্রাবন্তী। আর হবু শাশুড়ির ভালোবাসা ভরা কমেন্টে উত্তর দিয়েছে দামিনী। শ্রাবন্তীর কমেন্টে দামিনী লিখেছে, ‘ তোমার জন্যই রইলো অগাধ ভালোবাসা’।

শ্রাবন্তী পুত্র অভিমন্যু ও দামিনীর এই ছবি শেয়ার হবার পর থেকেই ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। হবে নাই বা কেন বাংলার টপ অভিনেত্রীদের মধ্যে অন্যতম অভিনেত্রী শ্রাবন্তীর বাড়ির পুত্রবধূ বলে কথা!

Damini Ghosh Abhimanyu Chatterjee

Related Articles

Back to top button