বিনোদন

সুশান্তের পথই কি বেছে নেবেন শ্রাবন্তীর স্বামী! রোশনের পোস্ট ঘিরে দানা বাঁধছে আতঙ্ক

বেশ কয়েক মাস ধরেই জোর চর্চা চলছে টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee) এবং তার তৃতীয় স্বামী রোশন সিং (Roshan singh) কে নিয়ে। বিয়ের পর থেকে বেশ ভালোই ছিলেন রোশন সিং এবং শ্রাবন্তী। কিন্তু পুজোর আগে থেকেই কোনো এক অজানা কারণে চির ধরতে শুরু করে তাদের সম্পর্কে। আর তারপর থেকেই সমস্ত নজর এসে পড়ে রোশন সিং-এর উপরেও।

শ্রাবন্তীর মতোই তিনিও রাতারাতি হয়ে ওঠেন সেলিব্রিটি। হঠাৎই শ্রাবন্তীর সঙ্গে সমস্ত ছবি নিজের প্রোফাইল থেকে মুছে ফেলেন রোশন। এবং শ্রাবন্তীও ঠিক একই কাজ করেন। একে অপরের নাম না নিয়েই দুজন দুজনকে নিশানা করে পোস্ট যুদ্ধ চালাচ্ছিলেন শ্রাবন্তী রোশন।

Roshan singh

তবে এদিন রোশনের পোস্ট খানিক অন্য কথা বলছে। নেটিজেনদের বুকে দানা বাঁধতে শুরু করেছে আতঙ্ক। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant singh rajput) এর সঙ্গে একটি কোলাজ ছবি শেয়ার করেছেন রোশন সিং। ছবির ক্যাপশনে লিখেছেন , ‘নো ক্যাপশন’।

হঠাৎ এই পোস্টের অর্থ কী এই ভেবেই চিন্তার ভাঁজ নেটিজেনদের কপালে। প্রসঙ্গত, গত ১৪ ই জুন আত্মঘাতী হন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। আজও তার মৃত্যু রহস্যের কিনারা হয়নি। হঠাৎ সুশান্তের সঙ্গে কী মনে করে ছবি শেয়ার করলেন রোশন তা নিয়েই চলছে জোর জল্পনা। যদিও এই প্রসঙ্গে মুখ খোলেননি শ্রাবন্তী পতি।

Roshan singh

অন্যদিকে শ্রাবন্তীও নিজের মতো গুছিয়ে নিয়েছেন নিজেকে। সুশান্তের সঙ্গে ছবি শেয়ার করলেও রোশনের পোস্টে এখনও কোনো মন্তব্য করেননি অভিনেত্রী। বরং আজই তিনি ধরা দিলেন এক্কেবারে ছকভাঙা সাজে। শাখা সিঁদূর মুছে এক্কেবারে লাল শাড়ি, কালো ব্লাউজে শ্রাবন্তীর দিক থেকে চোখ সরানো দায়। উপচে পড়ছে তার গ্ল্যামার। গোলাপী ঠোঁটে সব ছবিতেই লেগে রয়েছে হাসি।

 

View this post on Instagram

 

A post shared by Singh Roshan (@singhroshan399)

Related Articles

Back to top button