ছবিবিনোদনভাইরাল

স্বামী রোশনকে ছাড়াই দীপাবলি কাটিয়ে দিলেন অভিনেত্রী শ্রাবন্তী!

দীপাবলি, আলোর এই উৎসবে ছোট থেকে বড় সকলেই মেতে ওঠে। পরিবারের সকলের সাথে প্রদীপ জ্বালানো থেকে বাজি  পোড়ানো সব মাইল মিশে আলো আর খুশিতে ঝলমলিয়ে ওঠে একটা সন্ধ্যা। কিন্তু এবছর বাকিরা পরিবারের সাথে দীপাবলি পালন করলেও স্বামী রোশনকে (Roshan) ছাড়াই দীপাবলি কাটাতে হয়েছে অভিনেত্রী শ্রাবন্তীকে (Srabanti)।

পুজোর আগে থেকেই স্বামী রোশানের থেকে আলাদা থাকছিলেন অভিনেত্রী। যার জেরে টলিপাড়ায় গুঞ্জন উঠতে থাকে হয়তো শ্রাবন্তীর তৃতীয় বিয়েও ভাঙার মুখে। তারপর হটাৎ করেই শ্রাবন্তী ও রোশানের একত্রে সমস্ত ছবি উভয়ের সোশ্যাল মিডিয়া থেকে উধাও হয়ে যায়। বিয়ে থেকে শুরু করে একেঅপরের ছবি সমস্ত ছবি উধাও হয়ে যায় রাতারাতি। এর ফলে জল্পনার আগুনে ঘি পড়ে।

বিয়ের পরের প্রথম  কালী পূজা থেকে দীপাবলি আরবানার ফ্ল্যাটে স্বামী রোশানের সাথে কাটিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু  বছর ঘুরতে না ঘুরতেই সম্পর্কে বিচ্ছেদের কালো মেঘ দেখা দিয়েছে। তাই এবছর একই কাটালেন দীপাবলি। এদিন দীপাবলিতে লেহেঙ্গা চোলিতে সোশ্যাল মিডিয়াতে ধরা দিয়েছেন অভিনেত্রী। লাল-কমলা লেহেঙ্গা চোলির সাথে খোলা চুলে গোলাপ নিয়ে মোহময়ী রূপে দেখা যাচ্ছে অভিনেত্রীকে ছবিতে। শ্রাবন্তীর এই রূপ যে কোনো পুরুষের মনে ঝড় তোলার জন্য যথেষ্ট।

ছবি শেয়ার করে শ্রাবন্তী দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন। ছবিতে শ্রাবন্তীকে প্রদীপ হাতে নিয়েও দেখা গেছে। ছবির সাথে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। ভিডিওতে হাতের বালা থেকে চুলের গোলাপ সবই দেখিয়েছেন অভিনেত্রী শেষে প্রদীপ জ্বালিয়ে দিওয়ালির শুভেচ্ছা জানিয়েছেন  সকলকে। থেকে অন্যদিকে শ্রাবন্তী পত্নী রোশানের মুখে খুশি দেখা যাচ্ছে। শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশানকে এদিন দীপাবলিতে বেশ আনন্দ উপভোগ করতে দেখা গেছে। লাল রঙের কুর্তা পরে নিজের জিমেই সময় কাটিয়েছেন রোশান।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti singh (@srabanti.smile)

Related Articles

Back to top button