খবরবিনোদনসিনেমা

‘দুজনকে ভালো মানিয়েছে’, শ্রাবন্তীকে হাতির সাথেই চতুর্থ বিয়ে সারার পরামর্শ দিল নেটিজেনরা

টলিউডের চর্চিত অভিনেত্রীদের তালিকা তৈরী হলে যিনি সবার আগে থাকবেন তিনি হলেন শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)। অভিনয় থেকে ব্যক্তিগত জীবন সবকিছু মিলিয়ে সর্বদায় কোনো না কোনো ভাবে চর্চায় তিনি আছেনই। একটা দুটো নয় তিন তিনটে বিয়ে করেও সংসার করা হয়নি। বিবাহ বিচ্ছেদ হল বলে, এদিকে ঘুরতে বেড়িয়েছেন শ্রাবন্তী। আর বেরু করতে গিয়ে ছবি শেয়ার করেই ট্রোলের মুখে শ্রাবন্তী।

তৃতীয় বিয়ের সম্পর্ক নিয়ে গতবছর থেকেই শিরোনামে আছেন শ্রাবন্তী। তবে সেসব নিয়ে খুব একটা মাথা ঘামাননি তিনি। বরং পুজোর মধ্যেই ভ্যাকসিনের দুটো ডোজ কমপ্লিট করে ব্যস্ত জীবন থেকে ছুটি নিয়েছেন অভিনেত্রী। তাই পুজো মিটতেই ঘুরতে বেরিয়ে পড়েছেন শ্রাবন্তী। বেড়াতে গিয়ে অনুগামীদের সাথে ভাগ করে নিচ্ছেন বেশ কিছু মুহূর্ত।

কিন্তু সেখানেও মুশকিল, ছবি শেয়ার করতেই নেটিজেনদের কটাক্ষের মুখোমুখি হতে হচ্ছে অভিনেত্রীকে। সম্প্রতি হাতির সামনে দাঁড়িয়ে পোজ দিয়ে ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী। গজরাজের সামনে দাঁড়িয়ে কখনো কোমর বাকিয়ে হাসি মুখে তো কখনো মাথায় হাতির শুঁড় নিয়ে ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী। যা ভাইরাল হতে খুব একটা সময় লাগেনি।

ভাইরাল হতেই ধেয়ে এসেছে নেটিজেনদের কটাক্ষ। এক নেটিজেনদের মত, ‘দুজনকে ভাল মানিয়েছে। বিয়ে করে নিন’। আসলে সোশ্যাল মিডিয়াতে আজকাল ট্রোলারদের আটকানো বেশ মুশকিল। আর সেলেব্রিটিদের ক্ষেত্রে ট্রোলিংয়ের মাত্রাটা একটু বেশিই হয়। তাছাড়া ঘুরতে গিয়ে এর আগেও একবার ট্রোলড হয়ে গিয়েছেন শ্রাবন্তী। সেই থেকেই সূত্রপাত হয়েছে কটাক্ষের।

একে আগে গনেশ মূর্তির কোলে বসে একটি ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। ছবিতে চপ্পল পরে থাকতে দেখা গিয়েছিল তাকে। যেকারণে নেটিজেনরা একপ্রকার রেগেই গিয়েছিল। ভগবানের মূর্তির কোলে বসে পোজ দেবার সময় জুতোটা খুলতে হয় এটুকুও জানেন না তিনি! এই নিয়ে ব্যাপক কটাক্ষ করা হয়েছিল অভিনেত্রীকে।

প্রসঙ্গত, শুধুমাত্র যে ঘুরতে গিয়ে বা নিজের বৈবাহিক জীবনের কারণে ট্রোলড হচ্ছেন শ্রাবন্তী তেমনটা নয়। সিনেমায় বহুদিন ধরেই দেখা মেলেনি অভিনেত্রীর। তবে ডান্স বাংলা ডান্সার মঞ্চে দেখা বিচারক হিসাবে দেখা যাচ্ছিলো তাকে। সেখানেও ভারী চেহারার জন্য ব্যাপক কটাক্ষের শিকার হতে হয়েছিল অভিনেত্রীকে।

Related Articles

Back to top button