ছবিবিনোদনভাইরাল

রোমান্সের নতুন ঠিকানা পেহেলগাঁও! ঘুরতে গিয়ে ছবি শেয়ার করল শ্রাবন্তীপুত্র অভিমন্যু-দামিনী জুটি

টলিউডের শ্রাবন্তী (srabanti) সর্বদাই নেটপাড়ায় চর্চায় রয়েছেন। বৈবাহিক সম্পর্কের কারণে সর্বদাই শিরোনামে থাকেন অভিনেত্রী। তৃতীয় স্বামীর সাথে সম্পর্ক বিচ্ছেদের দিকে এগোতেই চতুর্থ প্রেমের গুঞ্জন শুরু হয়ে গিয়েছে। অবশ্য শ্রাবন্তীপুত্র অভিমন্যুও (abhimanyu) প্রেমের দিক থেকে কমতি নয়। ইতিমধ্যেই মডেল অভিনেত্রী দামিনী ঘোষের (damini  ghosh) সাথে চুটিয়ে প্রেম করছে সে। সোশ্যাল মিডিয়াতে নিজেই প্রেমের কথা জানিয়েছে অভিমন্যু।

ছেলের প্রেমিকাকে মেনেও নিয়েছেন মা শ্রাবন্তী। মাঝে মধ্যেই ছেলে ও হবু বৌমার সাথে একই ছবিতে দেখা মেলে শ্রাবন্তীর। সম্প্রতি পাহাড়ে বেড়াতে গিয়েছে শ্রাবন্তীপুত্র অভিমন্যু। সঙ্গিনী অবশ্যই প্রেমিকা দামিনী। পাহাড়ে ঘুরতে গিয়ে নিজেদের ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছে সে।

Damini Ghosh Abhimanyu Chatterjee

ইনস্টাগ্রামে মোট দুটি ছবি শেয়ার করেছে অভিমন্যু, যার একটিতে পাহাড়ের সুন্দর দৃশ্য রয়েছে। আর অন্যটিতে হাতে হাত ধরে দেখা যাচ্ছে প্রেমিকযুগলকে। ছবি শেয়ার করে ক্যাপশনে লেখা রয়েছে, ‘শুভকামনা নাও শত্রুদের কথা চিন্তা করে লাভ নেই’। আসলে অভিমন্যু সোশ্যাল মিডিয়াতে খুব একটা সক্রিয় নয়। খুব কমই দেখা যায় তাকে সোশ্যাল মিডিয়াতে।

শ্রাবন্তী পুত্র অভিমন্যু দামিনী ঘোষ Srabanti Son Abhimanyu Damini Ghosh

তবে ঘুরতে গিয়ে অভিমন্যুর ছবির সাথে শেয়ার করা এই বার্তায় যেন ইঙ্গিতের সুর মিলেছে। কেন? কারণ ইতিমধ্যেই রোশন সিংয়ের সাথে সম্পর্ক একপ্রকার চুকেই গিয়েছে শ্রাবন্তীর। নিজের জিম আর কাজ নিয়ে মাঝে বেশ কিছুদিন ব্যস্ত ছিলেন। তবে বিগত কিছুদিন ধরে আবাসনেরই এক ব্যবসায়ীর সাথে প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে অভিনেত্রীর। এমনকি তার জন্মদিনে পরিবারের সাথেও দেখা গিয়েছে শ্রাবন্তীকে।

ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সাথে নাম জড়াতেই হু হু করে ছড়িয়ে পড়েছে চতুর্থ প্রেমের গুঞ্জন। যার ফলে অনেক ধরণের বাজে মন্তব্য ও কটূক্তির শিকার হতে হয়েছে অভিনেত্রীকে। যদিও নিজের সম্পর্ক নিয়েই কোনো মন্তব্য করেন নি অভিনেত্রী নিজে। তবে ছেলে অভিমন্যুর এই পোস্ট যেন কারোর কোথায় কান না দেবারই ইঙ্গিত দিচ্ছে! যদিও এটা সম্পূর্ণটাই আন্দাজ মাত্র।

Related Articles

Back to top button