ছবিবিনোদনভাইরাল

মা, প্রেমিকাকে নিয়ে মালদ্বীপে শ্রাবন্তীপুত্র অভিমন্যু, হট অবতারে দামিনীর ছবি ভাইরাল নেটপাড়ায়

টলিউডের বহুচর্চিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)। অভিনেত্রীকে নিয়ে প্রায় সর্বদাই চর্চা চলছে সোশ্যাল মিডিয়াতে। তিনবার বিয়ের পরেও টেকেনি বিয়ের সম্পর্ক। এদিকে তৃতীয় স্বামীর সাথে বিচ্ছেদের আগেই চতুর্থ প্রেমের গুঞ্জনের ছড়াছড়ি। আর শ্রাবন্তীপুত্র হবার কারণে চর্চায় উঠে আসেন অভিমন্যু চ্যাটার্জও (Abhimanyu Chatterjee)। ইতিমধ্যেই সুন্দরী প্রেমিকা হয়ে গিয়েছে অভিমন্যুর। মডেল অভিনেত্রী দামিনী ঘোষের সাথেই প্রেম করছে শ্রাবন্তীপুত্র অভিমন্যু।

সোশ্যাল মিডিয়াতে নিজেই প্রেমের সম্পর্কের কথা সকলের সামনে এনেছিল অভিমন্যু। মা শ্রাবন্তীও মেনেই নিয়েছেন একপ্রকার হবু বউমাকে। আর গতসপ্তাহেই ছেলে ও হবু বউমাকে নিয়ে ছুটি কাটাতে মালদ্বীপে উড়ে গিয়েছেন শ্রাবন্তী। অবশ্য অনেকের মতে চতুর্থ প্রেমিক অভিরূপ নাগও রয়েছে এই ভ্রমণে।

শ্রাবন্তী Damini Ghosh Abhimanyu Chatterjee Srabanti

তবে ছুটি কাটাতে গিয়ে বেশ কয়েকদিন কেটে গেলেও শ্রাবন্তী বা অভিমন্যু কেউই সেভাবে কোনো ছবি শেয়ার করেননি। তবে সম্প্রতি অভিমন্যুর প্রেমিকা দামিনী নিজের ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি শেয়ার করেছেন। যেখানে মালদ্বীপের নীল জলরাশির পাশে লাস্যময়ী রূপে ধরা দিয়েছেন দামিনী।

শেষ যে ছবিটি শেয়ার করেছেন সেই ছবিতে শর্ট প্যান্ট আর নীল রাঙা বিকিনি টপ পরে দেখা যাচ্ছে দামিনীকে। এছাড়াও আরো একটি ছবির হয়েছে যেখানে গাঢ় হলুদ রঙের  পোশাকে হোটেলের পাশেই বসে থাকতে দেখা যাচ্ছে তাকে। দুটি ছবিই শেয়ার হবার পর থেকে বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। আর ছবির কমেন্ট বক্সে রীতিমত রূপের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা।

প্রসঙ্গত, ছবি প্রকাশ না করলেও ইনস্টাগ্রাম স্টোরিতে টুকরো কিছু মুহূর্ত শেয়ার করেছেন শ্রাবন্তী। এছাড়াও বিচের ধরে শুয়ে থাকা থেকে খাবারের ছবিও দেখা গিয়েছে শ্রাবন্তীর প্রোফাইলে। শ্রাবন্তী ও অভিরূপ নাগ যে একসাথে মালদ্বীপে ঘুরতে গেছেন এটা কেবল গুঞ্জন মাত্র। এখন পর্যন্ত একত্রে তাদের ছবি দেখতে পাওয়া যায়নি।

Related Articles

Back to top button