বিনোদনভাইরালভিডিওসিনেমা

মনকে হাজার বার বুঝিয়েও প্রেমে ছেঁকা! লাস্যময়ী রূপে ভিডিও শেয়ার করে কটাক্ষের মুখে শ্রাবন্তী

টলিউডের অভিনেত্রী শ্রাবন্তী (srabanti) মানেই যেন বিতর্কের শেষ নেই। অভিনেত্রীর অভিনয়ের থেকে বেশি হয়তো তার ব্যক্তিগত জীবনের কারণে চর্চিত তিনি। একবার বা দুইবার নয় তিন তিনবার বিয়ে করেছেন অভিনেত্রী তবে তৃতীয় বিয়েটাও শেষমেশ ভাঙবার দোরগোড়ায় এসে পড়েছে। এমনকি টলিপাড়ায় গুঞ্জন রটেছে ইতিমধ্যে চতুর্থ প্রেমিক পেয়ে গিয়েছেন শ্রাবন্তী। সম্প্রতি প্রেমিকের জন্মদিনের পার্টিতে অভিনেত্রীর ছবিও ভাইরাল হয়েছে ব্যাপক ভাবে।

গুঞ্জন হোক বা সত্যি শ্রাবন্তীর চতুর্থ প্রেমিকের ছবি সোশ্যাল মিডিয়াতে আসার পর থেকেই যেন আবারো একবার হট টপিক হয়ে উঠেছেন শ্রাবন্তী। তবে লোকের কথায় কান দিতে একেবারেই রাজি নিন অভিনেত্রী। এদিকে শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশান সিং ফিরে পেতে চাইছেন শ্রাবন্তীকে।

শ্রাবন্তী Srabanti Trolled

করতে ডিভোর্সের মামলাতেও এটাই জানিয়েছেন রোশন। শ্রাবন্তীর সাথে ভুল বোঝাবুঝি  মিটিয়ে নিয়ে সংসার করতে চান তিনি। কিন্তু সেটা হবার সম্ভাবনা ঠিক কতটা তা বলা মুশকিল। কারণ সোশ্যাল মিডিয়া থেকে টলিপাড়ার গুঞ্জন বলছে অন্য কথা। সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় অভিনেত্রী। ২৪ লক্ষেরও বেশি অনুগামি রয়েছে শ্রাবন্তীর তাদের জন্য নানান ছবি ও ভিডিও শেয়ার করেন।

শ্রাবন্তী Srabanti Trolled

সম্প্রতি লাস্যময়ী পোশাকে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। ভিডিওতে ‘দিলকো হাজার বার রোকা’ গানে দুর্দান্ত এক্সপ্রেশন সহ নাচতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। ভিডিওটি শেয়ার হবার পর থেকেই বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। তবে ভিডিওতে গানের একটি লাইনকে নিয়ে অভিনেত্রীকে কটাক্ষ করতে পিছপা হয়নি নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

গানের কথা অনুযায়ী, মনকে হাজার বার বুঝিয়েও পারিনি। অনেক বুঝিয়েছি যে প্রেম হল ধোকা। এই লাইনটির প্রেক্ষিতে নেটিজেনরা কটাক্ষ করেছেন শ্রাবন্তীকে। নেটিজেনদের মতে তিন তিনবার বিয়ের পরেও প্রেম নাকি ধোকা! যদিও কটাক্ষের দিকে পাত্তা দেননি অভিনেত্রী। এমনকি ইতিমধ্যেই ভিডিওর কমেন্ট বক্সে কমেন্ট ব্লক করে দিয়েছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button