তৃতীয় বিয়েও বিচ্ছেদের পথে! এবার ক্রাশের ছবি শেয়ার করে জন্মদিনে শুভেচ্ছা বার্তা দিলেন শ্রাবন্তী


বাঙালি অভিনেত্রী শ্রাবন্তী (Srabanti), টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে আসে অভিনেত্রীর নাম। অভিনেত্রী বেশ কিছু দিন ধরেই পেজ থ্রিতে রয়েছেন, নেপথ্যে তার বৈবাহিক জীবন। অভিনেত্রী তিনবার বিয়ে করেছেন, কিন্তু মুশকিল হল বিয়ের এক বছর ঘুরতে না ঘুরতেই তৃতীয় বিয়ের সম্পর্কেও বিচ্ছেদের কালো মেঘ দেখা দিয়েছে। আর সেই কারণেই শ্রাবন্তী ও তার তৃতীয় স্বামী রোশন সিংকে (Roshan Singh) নিয়ে আলোচনা জল্পনা যেন আর কাটতেই চাইছে না।

Srabanti

সম্পর্কের এই টানা পোড়েন নিয়ে অনুগামী তথা বাঙালি দর্শকদের একগুচ্ছ প্রশ্ন রয়েছে। কিন্তু সেই প্রশ্নের কোনো সদুত্তরই মেলেনি অভিনেত্রী বা তার তৃতীয় স্বামী কারোর কাছ থেকে! বরং দুজনেই তাঁদের সম্পর্ক নিয়ে নীরবতা বজায় রেখেছেন। আবার ব্যক্তিগত সম্পর্কের আঁচ কিন্তু কর্মজীবনে পড়তে দেননি দুজনের কেউই। শ্রাবন্তী নতুন জিম সেন্টারের উদ্বোধন করেছেন, আর রোশন সিংও দিব্যি আছেন নিজের শরীরচর্চা নিয়ে।

Srabanti Roshan Singh

কাজের ফাঁকে দুজনেই সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। প্রতিদিনই ছবি ভিডিও শেয়ার করছেন দুজনেই। একেঅপরকে নাম না করেই এক হাত নিচ্ছেন দুজন। তবে মাঝে মধ্যে একটু অন্য ধরণের পোস্টও চোখে পড়েছে। এবার সম্প্রতি অভিনেত্রী শ্রাবন্তী একটি সোশ্যাল মিডিয়া পোস্ট করেছেন যা একটু হটকে। কারণ তৃতীয় বিয়ের সম্পর্কের ভাঙ্গনের মাঝেই নিজের ক্রাশের কথা প্রকাশ্যে আনলেন অভিনেত্রী।

Srabanti Chatterjee শ্রাবন্তী চ্যাটার্জী

আসলে শ্রাবন্তী তাঁর ক্রাশের জন্মদিনে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। আর শুভেচ্ছা জানিয়েই ক্রাশের ছবি শেয়ার করেছেন। আর শ্রাবন্তীর ক্রাশ হলেন বলিউড অভিনেতা শাহিদ কাপুর (Shahid Kapoor)। হ্যাঁ ঠিকই শুনেছেন টলিউডের শ্রাবন্তীর ক্রাশ হলেন বলিউডের শহীদ কাপুর।

এদিন অভিনেতার একটি ছবি শেয়ার করে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন শ্রাবন্তী। সাথে ক্যাপশনে তিনি যে অভিনেত্রীর সবসময়ের ক্রাশ সে কথা স্বীকারও করেছেন। আর ক্যাপশনের শেষে একটি লাভ সাইন দিয়েছেন। শ্রাবন্তীর এই পোস্ট হওয়ার পর থেকেই বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।


Like it? Share with your friends!

689
689 points