খবরবিনোদনভাইরালসিনেমা

বিয়েটা হয়েই গেল! বছর শেষের আগেই সামনে এল শাখা সিঁদুর পরে নব বধূ শ্রাবন্তীর ছবি

বছর শেষের আগেই বিয়ে সারলেন শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)? টলিপাড়ার সমস্ত অভিনেত্রীদের মধ্যে সবচাইতে চর্চিত শ্রাবন্তী। অভিনয় ছাড়াও নিজের ব্যক্তিগত জীবনের কারণে টলিপাড়া ও সোশ্যাল মিডিয়াতে সর্বদাই চর্চা চলে অভিনেত্রীকে নিয়ে। তিন তিনবার বিয়ে হলেও সংসার করা আর হয়নি। এমনকি বিগত বেশ কয়েক মাস ধরে চতুর্থ প্রেম নিয়েও নানা গুঞ্জন শোনা যাচ্ছিলো। এবার প্রকাশ্যে এল বিয়ের কণের বেশে শ্রাবন্তীর ছবি।

ঠিক যেমন বিয়ের দিন সাজে কণে। তেমনই বেনারসি শাড়ি পরে হাতে শাখা পলা, মাথায় সিঁদুর আর গা ভর্তি গয়নায় দেখা মিলল শ্রাবন্তীর। পাশেই দাঁড়িয়ে রয়েছে স্বামী। তাহলে কি চতুর্থ বিয়ে সারলেন শ্রাবন্তী? না একেবারেই না। আসলে শ্রাবন্তীর পাশে যাকে দেখা যাচ্ছে তিনি হলেন ওম সাহানি (Om Sahani)। ওমের সাথেই পরবর্তী ছবিতে অভিনয় করছেন শ্রাবন্তী।

সম্প্রতি শ্রাবন্তী ও ওম সাহানির বিয়ের ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে পড়েছে। যা দেখে প্রথমে রীতিমত চমকে দিয়েছে নেটিজেনরা। অনেকেই ভাবতে শুরু করেন বোধয় চতুর্থ বিয়েটা সেরেই ফেললেন অভিনেত্রী। তবে চিন্তার কিছু নেই! কারণ আগামী ছবিতে ওম সাহানি ও শ্রাবন্তী স্বামী স্ত্রী চরিত্রেই অভিনয় করবেন। সেই ছবি থেকেই এক ঝলক শেয়ার করেছেন অভিনেত্রী।

যেমনটা জানা যাচ্ছে, হরর থ্রিলার গোছের এই ছবির নাম ‘ভয় পেয়ো না’। ছবিতে অনন্যার চরিত্রে শ্রাবন্তী ও ডাক্তার আকাশের চরিত্রে ওমকে দেখা যাবে। কাহিনী অনুযায়ী, দুজনে বিয়ে করলেও শশুরবাড়িতে একেবারেই সম্পর্ক ভালো নয় অনন্যা ও শাশুড়ির। তাই ভয় দেখিয়ে তাড়ানোর চেষ্টা হয় শশুরবাড়ি থেকে। আর সেই ঘিরেই রয়েছে এক রহস্য।

‘ভয় পেয়ো না’ ছবিতেই শ্রাবন্তীর সাথে প্রথমবার জুটি বাঁধতে চলেছেন ওম সাহানি। দুজনের পর্দার কেমিস্ট্রি দেখার জন্য বেশ আগ্রহ রয়েছে দর্শকদের। তাছাড়া বহুদিন পর শ্রাবন্তীকে আবারো পর্দায় দেখা যাবে। প্রসঙ্গত, তৃতীয় স্বামী রোশনের সাথে ডিভোর্সের মামলা চলছে। এর মাঝেই আবাসনের এক ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সাথে প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়তে শুরু করেছিল। যদিও তাঁরা কেবল ভালো বন্ধু বলেই জানিয়েছেন অভিনেত্রী নিজে।

Related Articles

Back to top button