ছবিবিনোদনসিনেমা

প্রেমিকের সাথে মালদ্বীপের দামি হোটেলে ছুটি কাটাচ্ছেন শ্রাবন্তী, বটমলেস ছবি দিতেই ঘায়েল ভক্তরা

টলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee) । তার ব্যক্তিগত জীবন যেন একটি উপন্যাস, যার পরতে পরতে বৈচিত্র্য। অসংখ্য ওঠা পড়া, প্রেম, বিচ্ছেদ, বিয়ে, সাফল্য, ব্যর্থতার মধ্যে দিয়ে গিয়েও জীবন সম্পর্কে একমুহূর্তের জন্যেও উদাসীন হয়ে পড়েননি অভিনেত্রী৷ প্রতি মুহুর্তে তিনি উপভোগ করেন জীবনের রূপ, রস, গন্ধ। তিন তিন বার বিয়ে ভেঙেছে তার, আর এর জেরে তাকে নিয়ে কম বিতর্ক হয় না।

কিন্তু সেসবকে থোড়াই কেয়ার করেন অভিনেত্রী। আজীবন প্রেমে পড়া যায় এই ধারণাতেই বিশ্বাসী শ্রাবন্তী। সম্প্রতি কাজের ফাঁকে একটু ছুটি পেতেই প্রেমিক আর ছেলের সঙ্গে মলদ্বীপ (Maldives) উড়ে গিয়েছেন শ্রাবন্তী৷ নীল জলরাশিতে মনের নৌকা ভাসিয়ে বেশ ফুরফুরে মেজাজেই রয়েছেন শ্রাবন্তী। মালদ্বীপে যে হোটেলে শ্রাবন্তী থাকছেন তার ভাড়া শুনলেই হয়তো চোখ কপালে উঠে যেতে পারে অনেকের। প্রায় সত্তর হাজার টাকা পর্যন্ত ভাড়া লাগতে পারে হোটেলের প্রতিদিন। খাওয়া খরচ আলাদা।

সেখান থেকেই একেরপর এক ছবি শেয়ার করে চলেছেন তিনি। সম্প্রতি দ্বীপ রাষ্ট্রের ঝাঁচকচকে রিসোর্ট এর সুইমিং পুলের পাশে দাঁড়িয়ে হাতে ওয়াইন গ্লাস নিয়ে ছবি তুলেছেন বিতর্কিত অভিনেত্রী। তার পিছনে দিগন্ত বিস্তৃত নীল আকাশ। তার পরনে সাদা লম্বা ঝুলের শার্ট, চোখে কালো রোদ চশমা। এই ছবি শেয়ার করে ক্যাপশনে শ্রাবন্তী লিখেছেন, ‘হাসি এমন এক জিনিস, যা ক্ষণিকেই ছুটির আমেজ দিতে পারে’।

তবে শ্রাবন্তীর এই ট্রেন্ডি লুককেও অনেকেই ট্রোল করতে ছাড়েননি। অনেকে সাবধান করে লিখেছেন, ‘দিদি, জামাটা কিন্তু অনেকটা কাটা’, কেউ লিখেছেন, ‘তোমার প্যান্ট কই?’। এরপর ক্লোজ পিকচারে শ্রাবন্তীর বিকিনি লুকের আভাস পাওয়া গেলেও, দর্শকদের কৌতুহল জিইয়ে রাখতেই উপরে একটি শার্ট চাওইয়ে নিয়েছেন তিনি।

প্রসঙ্গত, গত কয়েক বছর ধরেই ‘বিবাহ বিতর্ক’ এর জেরে শিরোনামে রয়েছেন অভিনেত্রী। তার তৃতীয় স্বামী রোশন সিং- এর সাথে সুন্দরীর সম্পর্ক যে তলানিতে এসে ঠেকেছে তা আর জানতে কারোরই বাকি নেই। এদিকে তার আবাসনের একজনের সঙ্গেই প্রেমে মজেছেন অভিনেত্রী৷ নাম অভিরূপ নাগ চৌধুরী। পেশায় ব্যবসায়ী।

Related Articles

Back to top button