গসিপবিনোদনভাইরালভিডিওসিনেমা

‘হ্যান্ডসাম হাঙ্ক বাবাকে বিয়ে করতে চেয়েছিলাম’! শ্রাবন্তীর কথা শুনে তাজ্জব নেটপাড়ায়, রইল ভিডিও

টলিপাড়ায় সর্বাধিক চর্চিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)। অভিনয়ের থেকেও বেশি নিজের ব্যক্তিগত জীবনের জন্য বিশেষত একাধিক বিয়ের কারণে বহুবার তুমুল চর্চিত হয়েছেন অভিনেত্রী। তিনবার বিয়ে থেকে তৃতীয় বিয়েও বিচ্ছেদের দোরগোড়ায়, সব কিছু নিয়েই চলে তুমুল চর্চা। তবে সম্প্রতি অভিনেত্রীর এক পুরোনো সাক্ষাৎকারের ভিডিও আবারও নতুন করে চর্চায় উঠে এসেছে।

অভিনেত্রী বর্তমানে তৃতীয় স্বামী রোশন সিংয়ের থেকে আলাদা থাকেন। ছেলে অভিমন্যু  আর নিজের কাজ নিয়েই ব্যস্ত অভিনেত্রী। কিন্তু বিতর্ক যেন তাঁর পিছু ছাড়ে না। অভিনেত্রী একাধিক সাক্ষাৎকার থেকে শোয়ে উপস্থিত হয়েছিলেন অতীতে। সম্প্রতি তারই মধ্যে থেকে একটি নেটপাড়ায় বেশ ভাইরাল হয়ে পড়েছে। যেখানে নিজের ছোটবেলার গল্প থেকে আরও অনেক অজানা তথ্য শেয়ার করেছেন অভিনেত্রী।

শ্রাবন্তী চ্যাটার্জী Srabanti Chatterjee

জি বাংলার একটি জনপ্রিয় টক শো ছিল ‘হ্যাপি প্যারেন্টস ডে’ (Happy Parents Day)। যেখানে বাবা মায়ের ইচ্ছাপূরণের জন্য প্রশ্ন উত্তরের খেলা খেলতে আসত প্রতিযোগীরা। বিখ্যাত অভিনেতা দেবশঙ্কর হালদার ছিলেন এই শোয়ের সঞ্চালকের ভূমিকায়। যেটা এই ইউনিক শোয়ের জনপ্রিয়তা আরও বাড়িয়ে তুলেছিল। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটিরাও এই শোয়ে হাজির হতেন প্রতিযোগী হিসাবে।

Srabanti with parents at Happy parents day

এমনি একটি বিশেষ পর্বে হাজির হয়েছিলেন শ্রাবন্তী চ্যাটার্জী। আর সাথে ছিল অভিনেত্রীর বাবা ও মা। শুরুতেই বেশ কিছুক্ষণ ছোট বেলার দুস্টুমি নিয়ে কথা হল, জানা গেল ছোটবেলায় দুস্টুমির জন্য প্রচুর মারও খেয়েছেন অভিনেত্রী। বাবা ভীষণ রাগী ছিল, একবার পড়া না পাড়ায় ন্যাড়া করে দিয়েছিল বাবা। এরপর খেলার নিয়ম মত চারটে ইচ্ছার কথা জানিয়েছিলেন অভিনেত্রী।

এরপর ভিডিওটির শেষে দিকে শ্রাবন্তী জানান, ‘বাবা থিয়েটারে অভিনয় করেছেন। এমনকি এখনও হ্যান্ডসাম হাঙ্ক বাবা। আমি ছোটবেলায় বলতাম বাবাকে বিয়ে করব। তখন বাবা বলত আচ্ছা ঠিক আছে আগে বড় তো হ।’ বিশেষ এই পর্বের এই ভিডিওটি ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে। আর সেই ভিডিও নিয়েই শুরু হয়েছে চর্চা।

Related Articles

Back to top button