গসিপছবিবিনোদনভাইরাল

‘কুৎসিত মনের চাইতে বাজে চেহারাই ভালো’, ইশারায় কাকে খোঁচা দিলেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন!

টলিউডের অভিনেত্রী শ্রাবন্তী (Srabanti) সর্বদাই টলিপাড়ার চর্চায় মধ্যমণি। তাছাড়া তৃতীয়বার সাত পাকে ঘুরে ও বিবাহ জীবনে সুখের মুখ দেখলেন না অভিনেত্রী। রোশন সিং (Roshan Singh) এর সাথে বৈবাহিক সম্পর্ক ভেঙ্গে যাবার দোড়গোড়ায় এসে দাঁড়িয়েছে। ইতিমধ্যেই বিবাহবিচ্ছেদের মামলাও হয়ে গিয়েছে এবং সেই মামলার শুনানির দিন এলো বলে।

গত বছর থেকেই দুজনের মধ্যে দাম্পত্যের সম্পর্ক যে একেবারেই তলানিতে ঠেকেছে তা বেশ বোঝা গিয়েছিল। হঠাৎই একদিন শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়া থেকে রোশনের সাথে সমস্ত ছবি গায়েব হয়ে যায়। সেই থেকেই সূত্রপাত হয়েছিল গুজবের, যা ধীরে ধীরে একেবারে স্পষ্ট হয়ে গিয়েছে। বর্তমানে দুজনেই সম্পূর্ণ আলাদা ভাবে রয়েছেন শ্রাবন্তী ব্যস্ত নিজের ক্যারিয়ার নিয়ে আর প্রসস্ত নিজের ক্যারিয়ারে।

রোশান সিং Roshan Singh Srabanti শ্রাবন্তী

ইতিমধ্যেই ব্যবসায়ী অভিরূপ নাগের সাথে শ্রাবন্তির চতুর্থ প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়েছে চারিদিকে। আসল সত্যিটা তেমন নয় শ্রাবন্তী ও অভিরূপ ভালো বন্ধু মাত্র, এমনটাই উত্তর মিলেছে অভিনেত্রী থেকে। এদিকে রোশন সিং কে শ্রাবন্তীর সম্পর্কে প্রশ্ন করা হলে সেভাবে কোনো উত্তর মেলেনি তার কাছ থেকে। অবশ্য মিডিয়ার সামনে সরাসরি একে অপরের সম্পর্কে না বললেও সোশ্যাল মিডিয়াতে ইঙ্গিত এর সুরে চলছে কাদা ছোড়াছুড়ি। কখনো শ্রাবন্তীর প্রোফাইলে তো কখনো রোশনের প্রোফাইলে দেখা মেলে এমন কিছু ইঙ্গিতপূর্ন পোস্ট যা নতুন করে বিতর্ক সৃষ্টি করে।

সম্প্রতি রোশানের ইনস্টাগ্রামে দেখা মিলেছে নতুন এক ইঙ্গিতবাহী পোষ্টের। নিজের গাড়িতে বসেই একটি ছবি শেয়ার করেছেন রোশন সিং। সাথী ছবির ক্যাপশনে লিখেছেন কুৎসিত মনের থেকে কুৎসিত চেহারা অনেক ভাল। যদিও কোথাও কারও নাম উল্লেখ করেননি রোশন সিং, তবে এটাকে একপ্রকার খোঁচা হিসেবেই ধরে নিচ্ছেন নেটিজেনরা।

প্রসঙ্গত, ২০১৯ সালে বিয়ে হয়েছিল শ্রাবন্তী ও রোশনের। পাঞ্জাবের এক গুরদ্বারাতে অনুষ্ঠিত হয়েছিল বিয়ে। বিয়ের বেশ ভালোই কাটছিল তাদের দাম্পত্য, সোশ্যাল মিডিয়াতেও তার প্রতিচ্ছবি ধরা পড়েছিল। তবে, দেড় বছর পেরোতে না পেরোতেই সম্পর্কে বিচ্ছেদের কালো মেঘ ঘনিয়ে আসে। ছেলে অভিমান্যুকে নিয়ে আলাদা থাকতে শুরু করেন শ্রাবন্তী। এরপর আপাতত বিবাহবিচ্ছেদ মামলায় পরিণতি হয়েছে তাদের সম্পর্কের।

Related Articles

Back to top button