গসিপবিনোদনসিনেমা

লোকে ঠিকই বলে! শ্রাবন্তীকে নিয়ে তৈরি হওয়া সমালোচনাকে সমর্থন, রোশনের পোস্টে শুরু জল্পনা

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। তাঁর জীবন যেন বইয়ের খোলা পাতার মতো। সম্প্রতি বেশ কিছুদিন ধরেই ব্যাক্তিগত সম্পর্কের টানপোড়েনের জেরে শিরোনামে রয়েছেন তিনি। তিনবার বিয়ে করেছেন অভিনেত্রী। কিন্তু টেকেনি একটাও। সম্প্রতি তা নিয়ে আফসোসের সুর শোনা গিয়েছিল তাঁর গলাতে। তিন তিনবার বিয়ে করে বিয়ে না টিকলেও এখন বিয়ের মতো একটা প্রতিষ্ঠান থেকে সম্পূর্ণ বিশ্বাস হারাননি তিনি।

সম্প্রতি নিজের ব্যক্তিগত জীবনের বিষয়ে সংবাদমাধ্যমে মুখ খুলেছিলেন অভিনেত্রী। সেখানে তিনি আত্মসমালোচনা করে বলেছিলেনছিলেন ‘আমি তো কন্ট্রোভার্সি কুইন (Controvercy Queen)। তাই আমাকে নিয়ে লোকজন যা ইচ্ছে তাই বলে।’ তবে সেসব বরাবরই গায়ে মাখেন না অভিনেত্রী। তাই এপ্রসঙ্গে কিশোর কুমারের জনপ্রিয় গানের লাইন উল্লেখ করে শ্রবান্তীর জবাব ‘কুছ তো লোগ কহেঙ্গে লোগোকা কাম হ্যায় কহেনা।’ যার বাংলা অর্থ লোকে কিছু তো বলবেই।

রোশন সিং Roshan Singh Srabanti Husband

এরপরেই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এক ইঙ্গিতপূর্ণ পোস্ট করেছেন শ্রাবন্তীর স্বামী রোশন সিং (Roshan Singh)। এদিন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি নিজের একটি ছবি দিয়ে লিখেছেন ‘সচ তো কেহতে হ্যায় লোগ। ‘ যার বাংলা তর্জমা করলে অর্থ দাঁড়ায় ‘লোকে সত্যিই তো বলে।’ শ্রাবন্তীর প্রাক্তন স্বামীর এই ইনস্টাগ্রাম পোস্ট রীতিমতো তোলপাড় শুরু করে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

নেটিজেনদের একাংশের অনুমান, শ্রাবন্তীর করা মন্তব্যের উত্তরেই এমন কথা লিখেছেন রোশন। রোশনের এই পোস্টের পর বিতর্ক শুরু হলেও মুখে কুলুপ এঁটেছেন রোশন। প্রশ্ন উঠছে, সরাসরি কোনও কথা না বলে পরোক্ষ ভাবে স্ত্রীকে কেন বিঁধলেন রোশন? তাহলে কি শ্রাবন্তীকে নিয়ে তৈরি হওয়া সমালোচনাকে সমর্থন জানালেন তিনি?

সম্প্রতি প্রথম স্বামী তথা পরিচালক রাজীব বিশ্বাস (Rajib Biswas) সম্পর্কে মুখ খুলেছিলেন শ্রাবন্তী। সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে শ্রাবন্তী জানান প্রথম স্বামী তথা পরিচালক রাজীবের সঙ্গে কাজ করতে বা তাঁর ছবিতে অভিনয় করতে আপত্তি নেই শ্রাবন্তীর। বিচ্ছেদ চলাকালীনও তিনি রাজীবের ছবিতে অভিনয় করেছেন, আর তা পরেও করতে আপত্তি নেই বলে জানান তিনি। অপরদিকে অভিনেত্রী জানিয়েছেন রোশনের কাছে ফিরে যেতে চান না তিনি। এই মুহূর্তে শুধু কাজের দিকেই মনোনিবেশ করতে চান তিনি। অন্য দিকে শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে আদালতে আবেদন জানিয়েছেন রোশন।

Related Articles

Back to top button