বিনোদনসিনেমা

লেটস ফিনিশ! শ্রাবন্তীর সাথে চলছে বিবাহ বিচ্ছেদ মামলা, এর মাঝেই বিশেষ ইঙ্গিত দিলেন রোশন

ব্যক্তিগত সম্পর্কের টানপোড়েনের জেরে বিগত বেশ কিছুদিন ধরেই শিরোনামে রয়েছেন বাংলার মিষ্টি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Shrabanti Chatterjee) এবং তাঁর স্বামী রোশন সিং (Roshan Singh)। গতবছর পুজোর পর থেকেই ছাদ আলাদা হয়েছে তাঁদের। ইতিপূর্বে রোশন অবশ্য আকারে ইঙ্গিতে বুঝিয়েছেন তৃতীয় ব্যাক্তির আগমনেই তাঁদের সম্পর্কে ভাঙন ধরেছে। যার জেরে সোশ্যাল মিডিয়ায় প্রায়ই তাঁরা একে অপরকে খোঁচা দিয়ে পোস্ট করতে থাকেন।

তবে এসবের মধ্যেই অতীত ভুলে ফের একবার শ্রাবন্তীকে আপন করে নিতে চেয়েছিলেন রোশন। সেই কারণেই সম্প্রতি ভাঙা সংসার জোড়া লাগাতে আদালতের দ্বারস্থ হয়েছিলেন তিনি। শ্রাবন্তীকে ফিরে পেতে ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ (Restitution of conjugal rights) -এর ভিত্তিতে আদালতে মামলা দায়ের করেছিলেন তিনি। সেই মামলা আদালতে বিচারাধীন।

Srabanti Roshan Singh

এমনকি এপ্রসঙ্গে সম্প্রতি সম্প্রতি এক সাক্ষাৎকারে রোশন জানিয়েছেন ‘আমার পরিবার ভারতীয় আর ভারতীয় সংস্কৃতিতে আমরা এত সহজে বিয়ে ভেঙে দিতে পারিনা। শ্রাবন্তীর সমস্ত অতীত জেনে, তাঁর ছেলে আছে জেনেই তাঁকে বিয়ে করেছিলাম। কিন্তু কত সহজে ও আমায় ছেড়ে চলে গেল। ওর ছেড়ে যাওয়ায় আমি আহত। পাঞ্জাবে গেলেই সবাই জিগেস করবে আমার বৌ কোথায়, কী উত্তর দেব আমি! ডিভোর্সের জন্য তো আর কেউ বিয়ে করে না। আমি এখনও ওকেই ফিরে পেতে চাই।’

Srabanti Roshan SIngh শ্রাবন্তী রোশান সিং

এমনিতে সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যক্টিভ থাকেন রোশন সিং। সেখানে মাঝে মধ্যেই ইঙ্গিতপূর্ণ পোস্ট করে থাকেন তিনি। এদিনও তেমনই ফের একবার নতুন করে জল্পনা বাড়িয়ে দিয়েছে তাঁর একটি পোস্ট। ইনস্টাগ্রামে নিজের একটি পোস্ট ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন ‘লেটস ফিনিশ’। কিন্তু শেষ করার কথা বলছেন তিনি প্রশ্ন ঘুরছে নেট পাড়ায়।

তবে কি এতদিন শুধু মাত্র চক্ষু লজ্জার খাতিরেই বিয়ে টিকিয়ে রাখার কথা ভাবছিলেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন, উত্তর অবশ্য সময়ই দেবে। অন্যদিকে সম্প্রতি চতুর্থ বার প্রেমে পড়েছিলেন শ্রাবন্তী। কিন্তু হঠাৎই প্রেমিক অভিরূপকে নাগ চৌধুরীকেও (Abhirup Bag Chowdhury) আনফলো করেছেন শ্রাবন্তী। আর তারপরেই এক সাক্ষাৎকারে শ্রাবন্তী জানিয়েছেন তিনি এখন প্রপারলি সিঙ্গেল।

Related Articles

Back to top button