গসিপবিনোদনসিনেমা

‘সঠিক সিদ্ধান্ত সময়ে না নিলে ভুলে পরিণত হয়’! রোশনকে ফেরানোর ইঙ্গিত দিলেন শ্রাবন্তী

বর্তমান সমাজে বিশেষ করে ফিল্ম ইন্ডাস্ট্রিতে বৈবাহিক জীবনের জটিলতা যেন একটা ট্রেন্ড হয়ে উঠেছে । বিয়েই যে সম্পর্কের শেষ পরিণতি নয় আমাদের চারপাশে তার উদাহরণ রয়েছে ভুরি ভুরি। এক্ষেত্রে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে যাঁর কথা প্রথমেই মাথায় আসে তিনি হলেন,টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়(Shrabanti Chatterjee)।বারবার সম্পর্কে বিশ্বাস করে ঠকেছেন তিনি।তবুও ভালোবাসা শব্দটার প্রতি আস্থা হারাননি নায়িকা।প্রথম, এবং দ্বিতীয় বিয়ের পর তৃতীয় বিয়ে নিয়েও বিগত বেশ কিছুদিন ধরেই মানসিক টানপোড়েনের মধ্যে দিয়ে যাচ্ছেন নায়িকা।সম্প্রতি যা স্বামী রোশন সিং(Roshan Singh) এর সঙ্গে ভার্চুয়াল সংঘাতের রূপ নিয়েছে।

গতবছর পুজোর পর থেকেই ছাদ আলাদা হয়েছে শ্রাবন্তী রোশনের। তবে একসাথে না থাকলেও খাতা কলমে বিচ্ছেদ না হওয়া পর্যন্ত রোশন সিং এখনও শ্রাবন্তীর স্বামী। সম্পর্কে ইতি টানতে মামলা কোর্ট অবধি গড়িয়েও শেষ পর্যন্ত আটকে যায় বিচ্ছেদ। কারণ পরবর্তীতে আচমকাই নিজের মন পরিবর্তন করে ফেলেন রোশন সিং। উল্লেখ্য শুরু থেকেই সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন রোশন শ্রাবন্তী দুজনেই।তাই তাঁদের দুজনের ইনস্টাগ্রাম প্রোফাইলে চোখ রাখলেই দেখা যাবে গত কয়েক মাসে বহুবার তাঁরা নাম না করেই সোশ্যাল মিডিয়ায় একে অপরের বিরুদ্ধে মুখ খুলেছেন।

এসবের মধ্যেই মঙ্গলবার দুপুরে শ্রাবন্তী তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি অর্থপূর্ণ কোট শেয়ার করেছেন । যাতে লেখা রয়েছে, ‘Even a correct decision is wrong when it’s too late. Life is a game of timing. Respect the time and time will respect you.’ যার বাংলা তর্জমা করলে অর্থ দাঁড়ায়, ‘সঠিক সিদ্ধান্তও যদি নিতে  অনেক দেরি হয়ে যায় তবে তা ভুলে পরিণত হয়। জীবন সময়ের খেলা।তাই সময়কে শ্রদ্ধা করলে, সময়ও তোমাকে শ্রদ্ধা করবে।’

Srabanti Story

উল্লেখ্য সংসার টিকিয়ে রাখার জন্য সম্প্রতি আদালতের দ্বারস্থ হয়েছেন রোশন। তাই মনে করা হচ্ছে বরাবরের মতোই এই অর্থ পূর্ণ উক্তির মাধ্যমে রোশন কেই বার্তা দিয়েছেন শ্রাবন্তী।তবে কি রোশন সম্পর্ক ঠিকিয়ে রাখার সঠিক সিদ্ধান্ত নিতে দেরি করে ফেলেছেন বলে মনে করছেন শ্রাবন্তী? শ্রাবন্তীর ইনস্টাগ্রাম স্টোরি কিন্তু সেই বার্তাই দিচ্ছে।

এসবের মধ্যেই  শ্রাবন্তীর সঙ্গে অভিরূপ নাগ চৌধুরীর (Abhirup Nag Chowdhury) সম্পর্ক নিয়ে গুঞ্জন তৈরি হয়েছে।সূত্রের খবর পেশায় ব্যবসায়ী এই অভিরূপের সাথেই প্রেম করছেন শ্রাবন্তী।যা নিয়ে একসময় মনোমালিন্য  হয়েছিল রোশনের সাথে।জানা যাচ্ছে অভিরূপের পরিবারের সাথেও দারুন সম্পর্ক অভিনেত্রীর। কিছুদিন আগেই তাই নতুন প্রেমিকের জন্মদিনে তাকে হীরের আংটি উপহার  দিয়েছিলেন নায়িকা।সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই যা নিয়ে ব্যাপক ট্রোলের মুখে পড়েছিলেন শ্রাবন্তী।

Related Articles

Back to top button