বিনোদন

সদ্যই মা হয়েছেন নুসরত! এদিকে প্রাক্তন নিখিলের সঙ্গে নতুন রসায়ন জমছে শ্রাবন্তীর, জল্পনা শুরু

সম্প্রতি নুসরত জাহান (Nusrat Jahan) , শ্রাবন্তী চ্যাটার্জির (Srabanti chatterjee) এর বন্ধুত্ব নিয়ে টলিউডের অন্দরে বেশ চর্চা শুরু হয়েছিল। এদিকে নুসরতের প্রাক্তন নিখিল জৈনের সঙ্গে অভিনেত্রীর বিচ্ছেদ নিয়েও চর্চা অব্যাহত আছে এমনই সময় ফের এই বিতর্ক খানিক উস্কে দিলেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। জানা যাচ্ছে, নুসরতের প্রাক্তন নিখিল জৈনের সঙ্গে নতুন সমীকরণে জড়াচ্ছেন তিনি।

শ্রাবন্তী আর নতুন সমীকরণ এই কথা শুনলেই নেটিজেনরা পপকর্ণ নিয়ে বসে যায় চর্চা চালাতে। চলে মিম, ট্রোলের ঝড়। তবে এবার সেই সব কৌতুহলী মানুষদের কার্যত বুড়ো আঙুল দেখিয়ে দিয়েছেন টলি পাড়ার চর্চিত অভিনেত্রী। কেননা নিখিল জৈনের সাথে তার এই সম্পর্ক কিছুদিনের এবং পুরোটিই পেশাগত।

এবার অভিনেত্রী সাংসদ নুসরত জাহানের প্রাক্তন তথা নিখিল জৈনের ‘রঙ্গোলি ফ্যাশনে’র হয়ে ফটোশ্যুট করেছেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। যেই ফ্যাশন ব্র‍্যান্ডের মডেল একসময় নিখিল পত্নী নুসরত ছিলেন সম্প্রতি সেই জায়গার দখল নিলেন শ্রাবন্তী। রঙ্গোলি অর্থাউ ‘ইউভ’কে সন্তানসম বলেছিলেন নুসরত জাহান। তবে এই ব্র‍্যান্ডকে প্রথম থেকেই একাহাতে সামলেছেন নিখিল।

নিখিলের ব্র‍্যান্ডের কালো এবং বেগনি রঙের লেহেঙ্গায় নিজেকে সাজিয়ে তুলেছেন তিনি। খোলা চুল, লাল লিপস্টিকে তাকে বেশ দেখাচ্ছে। নিখিল সেই ছবি নিজের ইন্সটা স্টোরিতে পোস্ট করতেই সবটাই জলের মতো পরিস্কার হয়ে যায়। নিখিল এই প্রসঙ্গে কোনো রাখঢাক না রেখেই সাফ জানান, নিখিল বলেন, “শ্রাবন্তী আমার ভাল বন্ধু। আমাদের পোশাকগুলি ওর ভাল লেগেছিল। তাই ও শ্যুট করেছে।”

এদিকে শ্রাবন্তীকেও নুসরতের অন্তঃসত্ত্বাকালে বন্ধুর পাশে থাকতে দেখা গিয়েছে। আসলে সমীকরণ খুব পরিস্কার। কথাতেই আছে পার্সোনাল আর প্রফেশনাল সম্পর্ক কখনো গোলাতে নেই। আর এক্ষেত্রে নিখিলের সঙ্গে কেবলই পেশাদার সম্পর্ক বজায় রাখছেন শ্রাবন্তী।

Related Articles

Back to top button