ছবিবিনোদনসিনেমা

কৃষ্ণাঙ্গ মডেলের পাশে হাসি মুখে শ্রাবন্তী, টলিউডের পর কোন ইন্ডাস্ট্রিতে পা? কটাক্ষ নেটিজনদের

টলিউডের নায়িকাদের মধ্যে অন্যতম শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)। টলিপাড়ায় তাকে নিয়ে চর্চার শেষ নেই! কোনো না কোনো কারণে তিনি চর্চায় রয়েছেনই। তবে সোশ‍্যাল মিডিয়ায়  নেটিজেনদের ট্রোলিংয়ের (Trolling)মুখে পড়া এখন সেলিব্রিটিদের কাছে এখন একপ্রকার জলভাতে পরিণত হয়েছে। পরিস্থিতি এমন পর্যায়ে গিয়ে দাঁড়িয়েছে যে নিন্দুকরা ওত পেতে বসে থাকে সোশ্যাল মিডিয়ায় কোনো পোস্ট পেলেই তাতে করে ট্রোল করবে।

আসলে অভিনেত্রী নিজের ফিল্মি কেরিয়ারের থেকে বেশি নিজের ব্যক্তিগত জীবনের জন্য সমালোচিত হন। বর্তমানে অভিনেত্রীর বয়স ৩৪ হলেও  ইতিমধ্যেই তিনবার বিয়ে হয়ে গিয়েছে তাঁর। কিন্তু কোনো বিয়েই টেকেনি। তৃতীয় বিয়েটাও বিচ্ছেদের পথে, দীর্ঘদিন ধরেই রোশন সিং ও শ্রাবন্তী আলাদা থাকছেন। ছেলে অভিমান্যুকে আর নিজের কাজ নিয়েই রয়েছেন অভিনেত্রী।

সম্প্রতি টলিউডের গন্ডি পেরিয়ে বলিউডে পা বাড়িয়েছেন শ্রাবন্তী। ছবির শুটিংয়ের জন্য লন্ডনে পৌঁছে গিয়েছেন তিনি। আর কাজের মাঝে নানান ছবি শেয়ার করে নিয়েছেন। এমনই এক কাজের ফাঁকে কৃষ্ণাঙ্গ মডেলের সাথে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ছবিটি শেয়ার করার পরেই হুড়মুড়িয়ে ভাইরাল হয়ে গিয়েছে।

ছবিটি আসলে ইদ্রিস ভার্গো শেয়ার করেছেন শ্রাবন্তীর সাথে। ইদ্রিস শুধুমাত্র মডেল নন সাথে একজন পেশাদার বক্সারও বটে। তিনি অভিনেত্রীকে ট্যাগ করে লিখেছেন, ‘আমার প্রথম বলিউডের ছবি শ্রাবন্তীর সাথে। পরবর্তী কাজের জন্য আর ধৈর্য ধরছে না’।

শ্রাবন্তীর সাথে এই ছবিটি ভাইরাল হতেই নেটিজেনদের কটাক্ষ শুরু হয়ে গিয়েছে। কুরুচিকর মন্তব্য করেছেন একাধিক নেটিজেন। কারোর মতে ‘পরবর্তী স্বামী’, তো কারোর মতে, ‘বলিউড নয় রে বোকা’। এ কোন ইন্ডাস্ট্রিতে পা বাড়ালেন অভিনেত্রী এমন মন্তব্যও দেখা গিয়েছে কমেন্ট বক্সে।

 

View this post on Instagram

 

A post shared by Idris Virgo (@idrisvirgo)

প্রসঙ্গত, শ্রাবন্তীর ছবিতে কটাক্ষ এই প্রথমবার নয়। এর আগেও বহুবার কটাক্ষের শিকার হতে হয়েছে অভিনেত্রীকে। তৃতীয় বিয়ে ভেঙে যাওয়ার পর অভিনেত্রীর চতুর্থ বিয়ে নিয়ে বহুবার গুঞ্জন উঠেছে। কিছুদিন আগে এক বাংলাদেশী ছেলের সাথে শ্রাবন্তীর ছবি ভাইরাল হয়েছিল। সেখানেও কটাক্ষ করা হয়েছিল তাকে। তবে নেটপাড়ার এই সমস্ত কটাক্ষকে খুব একটা পাত্তা দেননা অভিনেত্রী, এমনটাই তিনি জানিয়েছিলেন এক সাক্ষাৎকারে।

Related Articles

Back to top button