বিনোদন

৩ টে বিয়ে ভেঙেও সাধ মেটেনি! ফের মাথায় সিঁদূর, লাল বেনারসি পরে লজ্জায় রাঙা শ্রাবন্তী চ্যাটার্জি

টলিপাড়ার চর্চিত অভিনেত্রীদের মধ্যে সবার আগে যার নাম আসে তিনি শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee)। নিজের ব্যক্তিগত জীবন, বিবাহ, প্রেম, সম্পর্ক সব নিয়েই নেটিজেনদের আতসকাঁচের তলায় থাকেন অভিনেত্রী। তিনবার বিয়ের পিঁড়িতে বসেও বেশিদিন সংসার করা হয়নি অভিনেত্রী। তৃতীয় স্বামী রোশান সিংয়ের (roshan singh) থেকেও বিচ্ছেদ হল বলে। বিচ্ছেদ থেকে নতুন প্রেমের জল্পনা এই নিয়ে সর্বদাই চর্চায় থাকেন অভিনেত্রী।

বিচ্ছেদ আর শ্রাবন্তী যেন হাত ধরাধরি করে চলে। এমনকি বিগত বেশ কয়েক মাস ধরে চতুর্থ প্রেম নিয়েও নানা গুঞ্জন শোনা যাচ্ছিলো। তাকে আঙটি দিয়ে প্রপোজ করতেও দেখা গিয়েছিল। কিন্তু আর সেই সম্পর্কের কোনোও পরিণতি এখনও পর্যন্ত দেখা যায়নি। ব্যবসায়ী অভিরূপের সাথে তার সম্পর্ক এতটাই ঘনিষ্ঠ হয়ে পড়েছিল যে তারা মালদ্বীপ পর্যন্ত ঘুরতে গিয়েছিলেন।

এর মধ্যেই বলা নেই কওয়া নেই লাল টুকটুকে বউ সেজে নেটপাড়ায় হাজির হলেন শ্রাবন্তী। লাল বেনারসি, মাথায় মুকুট, মাথা ভরা সিঁদূর, নাকে নথ, গা ভর্তি সোনার গয়না পরে একেবারে নববধূর সাজে ধরা দিতেই নেট নাগরিকদের প্রশ্ন আবার কি চতুর্থ বিয়ে করছেন? তবে এই ভাবনায় জল ঢেলে শ্রাবন্তী আগেই বড় বড় হরফে লিখেছেন শ্যুটিং মুড অন।

এদিকে, কিছুদিন আগেই শ্রাবন্তী ও ওম সাহানির বিয়ের ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে পড়েছিল। যা দেখে প্রথমে রীতিমত চমকে গিয়েছিলেন নেটিজেনরা। অনেকেই ভাবতে শুরু করেন বোধয় চতুর্থ বিয়েটা সেরেই ফেললেন অভিনেত্রী। তবে চিন্তার কিছু নেই! আসলে আগামী ছবিতে ওম সাহানি ও শ্রাবন্তী স্বামী স্ত্রী চরিত্রেই অভিনয় করবেন। সেই ছবি থেকেই এক ঝলক শেয়ার করেছিলেন অভিনেত্রী।

যেমনটা জানা যাচ্ছে, হরর থ্রিলার গোছের এই ছবির নাম ‘ভয় পেয়ো না’। ছবিতে অনন্যার চরিত্রে শ্রাবন্তী ও ডাক্তার আকাশের চরিত্রে ওমকে দেখা যাবে। কাহিনী অনুযায়ী, দুজনে বিয়ে করলেও শশুরবাড়িতে একেবারেই সম্পর্ক ভালো নয় অনন্যা ও শাশুড়ির। তাই ভয় দেখিয়ে তাড়ানোর চেষ্টা হয় শশুরবাড়ি থেকে। আর সেই ঘিরেই রয়েছে এক রহস্য।

Related Articles

Back to top button