বিনোদনভাইরালভিডিও

তিন তিনটে বিয়ে ভাঙার পরেও সিঁদূর পরে ছবি তুললেন শ্রাবন্তী! নেটিজেনদের প্রশ্ন ‘আবার কার ঘাড়ে উঠবেন?’

টলিপাড়ার চর্চিত অভিনেত্রীদের মধ্যে সবার আগে যার নাম আসে তিনি শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee)। নিজের ব্যক্তিগত জীবন, বিবাহ, প্রেম, সম্পর্ক সব নিয়েই নেটিজেনদের আতসকাঁচের তলায় থাকেন অভিনেত্রী। তিনবার বিয়ের পিঁড়িতে বসেও বেশিদিন সংসার করা হয়নি অভিনেত্রী। তৃতীয় স্বামী রোশান সিংয়ের (roshan singh) থেকেও বিচ্ছেদ হল বলে। বিচ্ছেদ থেকে নতুন প্রেমের জল্পনা এই নিয়ে সর্বদাই চর্চায় থাকেন অভিনেত্রী।

বিচ্ছেদ আর শ্রাবন্তী যেন হাত ধরাধরি করে চলে। এমনকি বিগত বেশ কয়েক মাস ধরে চতুর্থ প্রেম নিয়েও নানা গুঞ্জন শোনা যাচ্ছিলো। তাকে আঙটি দিয়ে প্রপোজ করতেও দেখা গিয়েছিল। কিন্তু আর সেই সম্পর্কের কোনোও পরিণতি দেখা যায়নি। এর মধ্যেই ফের বিতর্ক শুরু শ্রাবন্তীর নতুন একটি রিল ভিডিও নিয়ে।

যেখানে দেখা যাচ্ছে, অভিনেত্রীর পরনে কালো শাড়ি কালো মানানসই স্লিভলেস ব্লাউজ। হালকা সাজ, আর খোলা চুলে নজর কেড়েছে শ্রাবন্তীর সিঁথির সিঁদূর। নেপথ্যে বাজছে সোমলতার কন্ঠে ‘শুধু তোমারই জন্য ‘ ছবির গান ‘যেন তোমারই কাছে জমে অভিমান আছে’। ব্যাস এই ভিডিও প্রকাশ্যে আসতেই আকাশ থেকে পড়ছেন নেটিজেনরা।

‘তিনবার বিয়ে ভেঙেও সিঁদূর পরেছেন কেন? ‘, আবার কেউ কেউ জিজ্ঞেস করছেন আবার বিয়েটা কবে করছেন? বলাই বাহুল্য তার কমেন্ট বক্সে উপচে পড়েছে কটাক্ষ বাণ। তবে আজকাল এসব কথা গায়ে মাখেন না শুভশ্রী। কেননা এই ঘটনা হামেশাই তার সাথে ঘটে থাকে।

কিছুদিন আগেই শ্রাবন্তী ও ওম সাহানির বিয়ের ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে পড়েছিল। যা দেখে প্রথমে রীতিমত চমকে গিয়েছিলেন নেটিজেনরা। অনেকেই ভাবতে শুরু করেন বোধয় চতুর্থ বিয়েটা সেরেই ফেললেন অভিনেত্রী। তবে চিন্তার কিছু নেই! আসলে আগামী ছবিতে ওম সাহানি ও শ্রাবন্তী স্বামী স্ত্রী চরিত্রেই অভিনয় করবেন। সেই ছবি থেকেই এক ঝলক শেয়ার করেছিলেন অভিনেত্রী।

যেমনটা জানা যাচ্ছে, হরর থ্রিলার গোছের এই ছবির নাম ‘ভয় পেয়ো না’। ছবিতে অনন্যার চরিত্রে শ্রাবন্তী ও ডাক্তার আকাশের চরিত্রে ওমকে দেখা যাবে। কাহিনী অনুযায়ী, দুজনে বিয়ে করলেও শশুরবাড়িতে একেবারেই সম্পর্ক ভালো নয় অনন্যা ও শাশুড়ির। তাই ভয় দেখিয়ে তাড়ানোর চেষ্টা হয় শশুরবাড়ি থেকে। আর সেই ঘিরেই রয়েছে এক রহস্য।

 

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Related Articles

Back to top button