খবরবিনোদনসিনেমা

‘জুতো পরেই গনেশ মূর্তির ওপর বসেছেন’! ‘হাতির মত চেহারা’ তুমুল কটাক্ষের শিকার শ্রাবন্তী

টলিউডের অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী (srabanti chatterjee) মানেই যেন ভাইরাল একটা ব্যাপার। ভালোমন্দ মিশিয়ে বিতর্কের শেষ নেই অভিনেত্রীর জীবনে। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়া থেকে সংবাদ মাধ্যমের শিরোনামে দেখা যায় শ্রাবন্তীকে। এদিকে সবেমাত্র শেষ হয়েছে বাঙালির শ্রেষ্ঠ পুজো দুর্গাপুজো। আর বছরের সেরা উৎসবের রেশ কি আর সহজে যায়! এবার পুজোর পরে ঘুরু ঘুরু করতে বেরিয়ে ট্রোলের মুখে শ্রাবন্তী।

সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় শ্রাবন্তী, রয়েছে ২৬ লক্ষেরও বেশি ফলোয়ার। ক্যাজুয়াল ছবি থেকে শুরু করে ফটোশুট ও কাজের ছবি ও ভিডিও সবটাই শেয়ার করেন অভিনেত্রী। তবে এবার পুজোর শেষে ঘুরতে গিয়ে ছবি শেয়ার করতেই নেটিজেনদের তীব্র কটাক্ষের সম্মুখীন হলেন অভিনেত্রী।

শ্রাবন্তী চ্যাটার্জী Srabanti Chatterjee

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম ও ফেসবুকের অফিসিয়াল পেজে কিছু ছবি শেয়ার  করেছেন শ্রাবন্তী। ছবিতে  ব্ল্যাক টিশার্ট আর হট প্যান্টে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। সবুজে ভরা মাঠের মাঝে দোলনার পাশে তো কখনো গণেশ মূর্তির কোলে বসে হাসি মুখে দেখা মিলেছে শ্রাবন্তীর। তবে গনেশ মূর্তির কোলে বসে ছবিতেই শুরু হল বিপত্তির।

সিদ্ধিদাতা হিসাবে পূজিত হন গনেশ, সেখানে গনেশ মূর্তির কোলে বসে পোজ দেবার সময় পায়ে চপ্পল পরে রয়েছেন অভিনেত্রী। এই দেখে বেজায় ক্ষেপেছেন নেটিজেনরা। জুতো পরেই গনেশ মূর্তির ওপর বসেছেন, লজ্জাবোধ টুকুও হারিয়েছেন! এমনি কটাক্ষের শিকার হতে হয় অভিনেত্রীকে। এখানেই শেষ নয়, আগের থেকে ওজন বেড়ে যাওয়ায় ‘হাতি’ বলেও কটাক্ষ করা হয়েছে তাকে।

প্রসঙ্গত, পুজোর আগে মহালয়াতে শ্রাবন্তী দেবী দুর্গার সাজে ছবি শেয়ার করেছিলেন। শাঁখা পলা হাতে, সিঁথিতে সিঁদুর দিয়ে মোহময়ী রূপে দেখা মিলেছিল শ্রাবন্তীর। সেই ছবি ভাইরাল হতেই কটাক্ষের শিকার হয়েছিলেন অভিনেত্রী। তবে এবার সাধারণ ছবি শেয়ার করেও কটাক্ষের শিকার হলেন তিনি। এছাড়াও ব্যক্তিগত সম্পর্কের কারণেও মাঝে মধ্যেই শিরোনামে উঠে আসেন অভিনেত্রী। তৃতীয় স্বামী রোশন সিংয়ের সাথে বর্তমানে বিবাহ বিচ্ছেদের মামলা চলছে শ্রাবন্তীর।

Related Articles

Back to top button