গসিপছবিবিনোদনসিনেমা

শ্রাবন্তী থেকে নুসরত জাহান, মাতৃ দিবসে রইল মায়ের সাথে ৫ টলি অভিনেত্রীর অদেখা ছবি

আজ ওয়ার্ল্ড মাদার্স ডে (World Mothers Day), পৃথিবীর সমস্ত মায়েদের মা হওয়ার ওপরে গর্ব করার দিন। নয় মাস দশ দিন গর্ভে সন্তানকে রেখে মা হওয়ার অনুভূতি পৃথিবীর শ্রেষ্ঠ অনুভূতি। কথায় বলে মা হওয়া মুখের কথা নয়। ‘মা’ শব্দটার মধ্যে যে দায়িত্ব রয়েছে তা বহন করে চলতেই সারা জীবন কেটে যায় একজন মহিলার। আজ আপনাদের টলিউডের সেরা ৫ অভিনেত্রীর মায়েদের সাথে পরিচয় করিয়ে দেব।

১. কোয়েল মল্লিক (Koel Mallick)

Koel Mallick with Mother

টলিউডের প্রথমসারির অভিনেত্রীদের মধ্যে প্রথমেই আসে কোয়েল মল্লিকের নাম। বর্তমানে খুব বেশি ছবিতে তাকে দেখা যা গেলেও অভিনয়ের সাথে সম্পর্ক এখনো অটুট রয়েছে। অভিনেত্রী নিজেও কবীরের মা হয়ে গিয়েছেন। আজ মাতৃ দিবস উপলক্ষে রইল বাবা মায়ের সাথে কোয়েলের ছবি।

২. শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)

Srabanti Chatterjee with Mother

টলিউডের সর্বদা চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। নিজের ব্যক্তিগত সম্পর্কের জেরে সর্বদাই তাকে নিয়ে চর্চা চলতে থাকে। তবে অভিনেত্রী হওয়ার পাশাপাশি শ্রাবন্তী নিজেও একজন মা। আর আর মাতৃ দিবসে রইল মায়ের সাথে শ্রাবন্তী চ্যাটার্জীর ছবি।

৩. শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)

টলিউডের অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। বর্তমানে অভিনেত্রী হওয়ার পাশাপাশি শুভশ্রী ইউভানের মা ও রাজ চক্রবর্তীর স্ত্রী। রইল অভিনেত্রীর বাবা মায়ের সাথে তোলা একটি অদেখা ছবি।

৪. মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)

টলিউডের অভিনেত্রীদের মধ্যে বেশ জনপ্রিয় মিমি চক্রবর্তী। অভিনেত্রী হওয়ার পাশাপাশি রাজনীতিতেও নাম লিখিয়েছেন তিনি। আর দুটো কাজই বেশ ভালোভাবে সামলে চলেছেন। দেখে নিন অভিনেত্রীর মায়ের সাথে তোলা একটি সুন্দর ছবি।

৫. নুসরত জাহান (Nusrat jahan)

টলিউডের চর্চিত অভিনেত্রীদের  মধ্যে অন্যতম নুসরত জাহান। নিজের জীবনের বোল্ড সিদ্ধান্তের জন্য সমাজের কাছে কটাক্ষের শিকার হতে হয়েছে তাকে। তবে বর্তমানে তিনি ঈশানের মা, অভিনেত্রী তথা একজন সাংসদ। অভিনেত্রীকে চিনলেও অভিনেত্রীর মাকে খুব একটা চেনেন না কেউ। রইল মায়ের সাথে নুসরত জাহানের একটি অদেখা ছবি।

Related Articles

Back to top button