খবরগসিপবিনোদনসিনেমা

চতুর্থবার বাজতে চলেছে বিয়ের সানাই? তুঙ্গে অভিরূপের সাথে প্রেমের চর্চা! এবার মুখ খুললেন শ্রাবন্তী

টলিউডের প্রথমসারির অভিনেত্রীদের মধ্যে সংযতম শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)। সোশ্যাল মিডিয়াতে প্রায় সর্বদাই অভিনেত্রীকে নিয়ে চর্চা লেগেই রয়েছে। সিনেমা তো বটেই সাথে নিজের ব্যক্তিগত জীবনের করণেও চর্চার মধ্যমণি হয়ে থাকেন তিনি। ৩৪ বছর বয়সেই তিনবার বিয়ের পিঁড়িতে বসেছেন অভিনেত্রী। সেই নিয়ে প্রায়শই সমালোচনা ও কটাক্ষের শিকার হতে হয় অভিনেত্রীকে। এমনকি অভিনেত্রীর চতুর্থ প্রেম নিয়েও গুঞ্জনের অন্ত নেই।

তৃতীয় স্বামী রোশন সিংয়ের সাথে সম্পর্কে শেষ কয়েক বছর। তবে বিচ্ছেদের মামলায় স্বামীর থেকে খোরপোষ দাবি করে নেটমাধ্যমে ব্যাপক ট্রোলড হয়েছিলেন অভিনেত্রী। এমনকি রাজনীতিতেও নেমেছিলেন অভিনেত্রী। বিজেপির হয়ে ভোট দাঁড়িয়েছিলেন তিনি কিন্তু জিততে পারেননি। এরপর রাজনীতি থেকে সরে যান তিনি। তারপর নিজের জিম সেন্টার শুরু করেন ও পরে ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারক হিসাবে দেখা গিয়েছিল তাকে।

Srabanti Chatterjee

তবে এসবের মাঝে নতুন করে চতুর্থ প্রেমের গুঞ্জন শুরু হয়। জানা যায় পেশায় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর (Abhirup Nag Chowdhury) সাথে প্রেমে পড়েছেন অভিনেত্রী। হু হু করে ছড়িয়ে পরে খবর, সর্বত্র শুরু হয় চর্চা। শ্রাবন্তী যে আবাসনে থাকেন সেই আবাসনেরই বাসিন্দা অভিরূপ, সেই সূত্রেই নাকি আলাপ হয় দুজনের। এরপর ধীরে ধীরে বন্ধুত্ব হয়।

এদিকে সম্পর্ক যে শুধু বন্ধুত্বে থেমে থাকেনি সেটা বেশ কিছু ছবির জেরে তুমুল চর্চায় উঠে এসেছিল। জন্মদিনে অভিরূপের পরিবারের সাথে সেলিব্রেশনে মেতে উঠতে দেখা গিয়েছিল দুজনকে। তবে চতুর্থ প্রেম নিয়ে চর্চা তুঙ্গে থাকলেও সম্পর্কের  কথা স্বীকার করেননি অভিনেত্রী। বরাবরই নিজেদের ভালো বন্ধু বলে দাবি করেছেন শ্রাবন্তী।

Srabanti Chatterjee with Roumoured Lover Abhirup Nag Chowdhury

সম্প্রতি, চর্চিত চতুর্থ প্রেমিককে নিয়ে এক সংবাদ মাধ্যমের কাছে নিজের মন্তব্য রেখেছেন তিনি। আর এই মন্তব্যেই আরও জোরালো হয়েছে প্রেমের চর্চা। এতদিনে প্রথমবার অভিরূপকে নিজের ‘স্পেশাল ফ্রেন্ড’ বলে স্বীকার করেছেন অভিনেত্রী। শুধু তাই নয়, সর্বদা তাকে নিজের পাশেই পান বলেও জানিয়েছেন। এছাড়াও আরও অনেক কথা শেয়ার করেছেন অভিরূপ সম্পর্কে।

Srabanti-with-lovers-family

অভিরূপ নাগ চৌধুরীর মধ্যে কোনটা ভালো আর কোনটা খারাপ সেটা জানিয়েছেন শ্রাবন্তী। তাঁর মতে, বন্ধু হিসাবে খুবই ভালো সে, বিশেষ করে নিজের পরিবারের প্রতি খুবই দায়িত্ববান যেটা খুবই ভালো। আর খারাপ বলতে, বিশেষ বন্ধু নাকি বড়ই ল্যাদখোর। কিছুতেই জিমে যেতে চান না। এছাড়াও অভিরূপের পরিবারের সাথে সম্পর্কের কথাও খুব একটা অস্বীকার করলেন না অভিনেত্রী।

Srabanti Chatterjee

প্রসঙ্গত, সম্পর্ক নিয়ে মুখ খোলার পাশাপাশি, অবিরাম চর্চা নিয়েও মন্তব্য করেছেন শ্রাবন্তী। প্রতিনিয়ত হয়ে চলা ট্রোল নিয়ে অভিনেত্রী বলেন, তিনিই ট্রোলারদের রোজগারের উপায়। লকডাউনের সময় অনেকেই কাজ হারিয়েছেন। কাজ না পেয়ে শ্রাবন্তীকে ট্রোল করেই দু পয়সা রোজগার করছে। এতে কোনো অসুবিধা নেই বলেই জানান অভিনেত্রী।

Related Articles

Back to top button