বিনোদন

অভিমন্যু হোমোফবিক নয়, স্যান্ডি মিথ্যে বলছে? ছেলের সমর্থনে প্রশংসায় পঞ্চমুখ শ্রাবন্তী চ্যাটার্জি

নেটপাড়ার নয়া সেনসেশন ইউটিউবার স্যান্ডি সাহা (Sandy saha)। নিজের নানারকম কীর্তির জন্য বহুল চর্চিত তিনি। মুখে ‘কাদা কাদা’ করে ‘প্যাক’ লাগিয়ে লাইভে এসেই সকলের লাইমলাইট কেড়ে নিয়েছিলেন স্যান্ডি। তারপর সেই ধারা অব্যাহত রেখেই কখনো মেয়ে সেজে, কখনো হিরো আলমের সঙ্গে নেচে, কখনোবা দুষ্টু দুষ্টু রসালো ভিডিও বানিয়ে বিতর্কের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন বাংলার এই ইউটিউবার।

দিন কয়েক আগেই স্যান্ডি বিস্ফোরক অভিযোগ তুলেছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির (Srabanti Chatterjee) পুত্র অভিমন্যু চ্যাটার্জির (Abhimanyu Chatterjee) বিরুদ্ধে। স্যান্ডির দাবী ছিল শ্রাবন্তী পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায় তার যৌন পরিচয় নিয়ে গালিগালাজ করেছেন।

srabanti chatterjee abhimanyu chatterjee

স্যান্ডির অভিযোগ রাতে স্যান্ডি তার এক বন্ধুর সঙ্গে ভিডিও কলে কথা বলছিলেন সেই সময় নাকি তার বাড়িতে উপস্থিত ছিলেন শ্রাবন্তী পুত্র। স্যান্ডি বেশ খোলামেলা মনেরই মানুষ, তাই আবদার করে অভিমন্যুর সাথেও কথা বলতে চেয়েছিলেন তিনি। কিন্তু অভিমন্যুর দিকে ক্যামেরা ঘোরাতেই নাকি অকথ্য ভাষায় স্যান্ডির যৌন পরিচয় নিয়ে গালিগালাজ করেন শ্রাবন্তী পুত্র। এবং তিনি সাফ জানিয়ে দেন, স্যান্ডির মতো মানুষের সাথে কথা বলবার কোনো ইচ্ছেই নেই তার।

একথা শ্রাবন্তীকেও জানাতে দেরী করেননি স্যান্ডি। ভেবেছিলেন শ্রাবন্তীর মতো স্বাধীনচেতা মনস্ক মানুষ তাকে বুঝবে। অবশেষে এই গোটা বিষয় নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। তবে একই সাথে স্যান্ডির প্রত্যাশায় জল ঢেলে ছেলের হয়ে গলা তুললেন শ্রাবন্তী। স্যান্ডির করা সব অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়েছিলেন অভিমন্যু, এবার ইনস্টাগ্রামে অভিমন্যুর সেই পোস্ট শেয়ার করলেন শ্রাবন্তী।

স্যান্ডি অভিমন্যুকে হোমোফোবিক বলে দাগিয়ে দিতেই ফুঁসে ওঠেন শ্রাবন্তী পুত্র। পাশাপাশি তিনি ইন্সটা স্টোরিতে এর জবাবে লেখেন, সম্প্রতি কিছু অসভ্য গুন্ডা গুজব ছড়ায় যে আমি সমকামিদের ভয় পাই। আমি তাঁদের আবার জানিয়ে দিতে চাই। আমি সমকামিতাকে ভয় পাই না। আমি এলজিবিটিকিউ কমিউনিটিকে সমর্থন করি। এদের কথা গুরুত্ব দিয়ে শোনার কোনও দরকার নেই।’ ছেলের এই পোস্ট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে শ্রাবন্তী লেখেন তিনি তাঁর ছেলেকে নিয়ে গর্বিত।

Related Articles

Back to top button