গসিপবিনোদন

এই বয়সেও কী সেক্সি! গোলাপ হাতে বাথটবে মোহময়ী লুকে শ্রাবন্তী, ছবি দেখেই ঘুম উড়ল নেটিজেনদের

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এমন একজন অভিনেত্রী যাকে নিয়ে চর্চা লেগেই থাকে। তাঁর কাজের থেকে বেশি চর্চা হয় ব্যক্তিগত জীবন নিয়ে। তিনবার বিয়ে ভাঙা থেকে শুরু করে অভিনেত্রীর নতুন প্রেমিক অভিরূপ, সব কিছুর কারণেই সংবাদমাধ্যমের শিরোনামে চলে আসেন তিনি। সম্প্রতি আবার নেটমাধ্যমে অভিনেত্রীর বেশ কিছু ‘সেক্সি’ ছবি ভাইরাল হয়েছে যা দেখে হুঁশ উড়েছে নেটিজেনদের।

টলিউডের এই সুন্দরী অভিনেত্রীকে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়শয়ই কটাক্ষের শিকার হতে হয়। তবে সেসবকে বিশেষ পাত্তা দেন না তিনি। তবে নিন্দুকরা তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে যতই কটু কথা বলুন না কেন, একথা কিন্তু প্রায় সকলেই মেনে নেন যে তিনি ইন্ডাস্ট্রির অন্যতম সুন্দরী অভিনেত্রীদের মধ্যে একজন।

Srabanti Chatterjee

এবার সেই শ্রাবন্তীই সম্পূর্ণ লাস্যময়ী অবতারে ধরা দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। টলি সুন্দরীর সেই সব ‘উত্তেজক’ ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। স্নানঘরে বাথটবে শুয়ে ভেজা গায়ের সেই সব ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী।

অভিনেত্রীর শেয়ার করা একাধিক ছবিতে দেখা গিয়েছে, বাথটবের মধ্যে গা এলিয়ে শুয়ে রয়েছেন তিনি। শ্রাবন্তীর গা ভেজা এবং হাতে রয়েছে একটি গোলাপ। উঁকি মারছে তাঁর চিকণ উরু। বাথটবের জলে আবার ছড়ানো রয়েছে গোলাপের পাপড়ি। অভিনেত্রীর পরনে রয়েহচে কালো রঙের থাই হাই স্লিট একটি শিমারি গাউন।

Srabanti Chatterjee in bathtub

টলি সুন্দরীর এই ছবি দেখেই হুঁশ উড়েছে নেটিজেনদের। একজন যেমন সেই ছবিতে কমেন্ট করেছেন, ‘সেই লেভেলের হট লাগছে’। আর একজন আবার লিখেছেন, ‘কী পোজ দিচ্ছো’। এক কথায় শ্রাবন্তীর এই লাস্যময়ী অবতার দেখে বাকরুদ্ধ হয়ে গিয়েছেন সকলে।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

শ্রাবন্তীর কাজের দিক থেকে বলা হলে, তাঁকে শেষ দেখা গিয়েছিল ‘অচেনা উত্তম’ ছবিতে। সেখানে গৌরী দেবীর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। বক্স অফিসে সেভাবে সাড়া ফেলতে পারেনি এই ছবি। তবে এখন অভিনেত্রীর হাতে রয়েছে ঠাসা কাজ। অম্প্রতি দিতিপ্রিয়া রায় এবং ক্রুশল আহুজার সঙ্গে লন্ডনে একটি ছবির শ্যুটিং সেরে ফিরেছেন তিনি।

Related Articles

Back to top button