বিনোদন

শ্রাবন্তীর জীবনে নতুন বন্ধু! তারসাথেই সময় কাটিয়ে খুশি রয়েছেন অভিনেত্রী

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির ব্যক্তিগত জীবন সবসময়ই চর্চার বিষয়। জনপ্রিয়তার দৌড়ে অনেক অভিনেত্রীকেই পিছনে ফেলেছেন তিনি। দেব, জিৎ,থেকে আবির টলিপাড়ার তাবড়-তাবড় অভিনেতারা তার সঙ্গে জুটি বেঁধেছেন। কিন্তু দুঃখের বিষয় তার কেরিয়ারে এত সাফল্য মিললেও, অভিনেত্রীর ব্যক্তিগত জীবন মোটেও সুখের নয়। ছিমছাম, শান্ত স্বভাবের শ্রাবন্তীর প্রথম দুটো বিয়ে টেকেনি, তৃতীয় বিয়ে নিয়েও তার জীবনে চলছে তুমুল টানাপোড়েন।

কিন্তু এসবে থেমে যাননি শ্রাবন্তী। ভেঙে পড়েও বারংবার উঠে দাঁড়িয়েছেন তিনি। ঠকে গিয়েও মানুষের মধ্যেই তিনি খুঁজে নিতে চেয়েছেন ভালোবাসা। দুটো বিয়ে ভাঙার পর রোশন সিং-এর সঙ্গে ফের নতুন করে সংসার পাতলেন তিনি। কিন্তু কিছু দিন যেতে না যেতেই গুঞ্জন উঠল তারা বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন। দুজনের ইন্সটা হ্যান্ডেল থেকেই রাতারাতি সরে যায় তাদের হাসি মুখের ছবি। আর সেখান থেকেই শুরু হয় জল্পনা।
যদিও দুজনের কেউই এই বিষয়ে মুখ খোলেননি।

নিজের মতো করেই জীবনটা সাজিয়ে নিয়েছেন অভিনেত্রী৷ বেশি বেশি করে সময় দিচ্ছেন বন্ধুদের। সম্প্রতি তিনি তাঁর এক বন্ধুর কথা শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। তাঁর বন্ধুর সঙ্গে ছবি শেয়ার করে তিনি লিখেছেন, “ফ্রেন্ডশিপ গোল’। এই ছবি দেখে তাঁর বন্ধু সঞ্চারী চক্রবর্তী কমেন্ট করেছেন ,’ লাভ ইউ সুইটহার্ট’। একটি মিষ্টি বন্ধুত্বের সম্পর্ক, যা শ্রাবন্তী তাঁর ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। কোনোকিছুতে থমকে যাওয়া এক্কেবারে না পসন্দ অভিনেত্রীর, তিনি জানেন ভালো থাকতে, ভালোবাসতে।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Related Articles

Back to top button