ছবিবিনোদনভাইরাল

তিন তিনবার বিয়ের পরেও চাবুক ফিগার! লাস্যময়ী শ্রাবন্তীর ছবিতে প্রশংসার ঝড় নেটপাড়ায়

টলিউড (Tollywood) অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির (Srabanti Chatterjee) ব্যক্তিগত জীবন সবসময়ই চর্চার বিষয়। জনপ্রিয়তার দৌড়ে অনেক অভিনেত্রীকেই পিছনে ফেলেছেন তিনি। দেব, জিৎ,থেকে আবির টলিপাড়ার তাবড়-তাবড় অভিনেতারা তার সঙ্গে জুটি বেঁধেছেন। কিন্তু দুঃখের বিষয় তার কেরিয়ারে এত সাফল্য মিললেও, অভিনেত্রীর ব্যক্তিগত জীবন মোটেও সুখের নয়। ছিমছাম, শান্ত স্বভাবের শ্রাবন্তীর প্রথম দুটো বিয়ে টেকেনি, তৃতীয় বিয়ের সম্পর্কও প্রায় শেষ।

Srabanti Chatterjee Roshan Singh

 

টলি ডিভা শ্রাবন্তী অতীত ভুলে ভুলে তৃতীয় বার বিয়ে করেছিলেন রোশন সিং-য়ের (Roshan singh) সঙ্গে। কিন্তু গত বছরের মাঝামাঝি এসেই তাদের সম্পর্কে বিচ্ছেদের কালো মেঘ দেখা দিতে শুরু করে। আর তা প্রকট হয়ে ওঠে শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলই। স্বামী রোশনের সঙ্গে সমস্ত ছবিই মুছে ফেলেন অভিনেত্রী। বর্তমানে ছেলে অভিমন্যু আর সদ্য খোলা জিম নিয়ে অভিনেত্রীর সময় কাটছে। সাথে স্টার জলসার সুপার স্টার পরিবার সিজন ২’ তে সঞ্চালনার কাজ করছেন শ্রাবন্তী।

Srabanti Chatterjee শ্রাবন্তী চ্যাটার্জী

সম্পর্কের টানাপোড়েন থেকে শুরু করে ছেলে অভিমন্যুর প্রথম প্রেম এরপর এক ঘটনা ঘটেই চলেছে শ্রাবন্তীর জীবনে। তবে অভিনেত্রী সমস্ত সমস্যা উপেক্ষা করে নিজেকে মানিয়ে নিয়েছেন। বর্তমানে শুটিংয়ের কাজে ব্যস্ত আছেন অভিনেত্রী। আর শুটিংয়ের কারণেই রয়েছেন উত্তরবঙ্গে। স্রাবন্দি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়, তাই কাজের ফাঁকে সোশ্যাল মিডিয়াতে নিজের কিছু ছবি শেয়ার করেছেন মাঝে মধ্যেই।

Srabanti Chatterjee শ্রাবন্তী চ্যাটার্জী

সম্প্রতি অভিনেত্রী নিজের একটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। ছবিতে কালো রঙের ওয়েস্টার্ন পোশাকে দেখা যাচ্ছে শ্রাবন্তীকে। ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন ‘প্রতিদিনই জ্বলজ্বল কর’। আর ব্ল্যাক কালারের বোল্ড ওয়েস্টার্ন পোশাকে অভিনেত্রী একেবারে লাস্যময়ী রূপেই দেখা গিয়েছে। ছবি শেয়ার হওয়ার পর থেকেই ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

Srabanti Chatterjee শ্রাবন্তী চ্যাটার্জী

Related Articles

Back to top button