খবরছবিবিনোদনসিনেমা

পরিবারের নতুন সদস্য শ্রাবন্তী, চতুর্থ প্রেমিকের পরিবারের সাথে মিশে আড্ডায় মাতলেন অভিনেত্রী

টলিউডের প্রথম সারির অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির (Srabanti Chatterjee) ব্যক্তিগত জীবন যেন হার মানাবে যেকোনো সিনেমাকেও। গতবছর থেকেই ‘বিবাহ বিতর্ক’ এর জেরে শিরোনামে রয়েছেন অভিনেত্রী। তৃতীয় স্বামী রোশন সিং- এর সাথে (roshan singh) সুন্দরীর সম্পর্ক যে তলানিতে এসে ঠেকেছে তা আর জানতে কারোরই বাকি নেই। এর মধ্যেই নয়া গুঞ্জন চতুর্থবার প্রেমে পড়েছেন শ্রাবন্তী।

শ্রাবন্তীর আবাসনেরই এক ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সাথেই নাম জড়িয়েছে অভিনেত্রীর। তার ওপর সম্প্রতি প্রকাশ্যে আসা একটি ছবি জল্পনা আরো বাড়িয়ে দিয়েছে। তাছাড়া অভিরূপের জন্মদিনে একটি দামি আংটি উপহার দিয়েছিলেন শ্রাবন্তী যেটা হাতে পড়ে সোশ্যাল মিডিয়াতে ছবি শেয়ার করেছিলেন তিনি। সাথে ছবির ক্যাপশনে লেখা ছিল প্রিয় মানুষের থেকে পাওয়া।

শ্রাবন্তী Srabanti

অভিরূপের জন্মদিনে পরিবার সাথে শ্রাবন্তীকে দেখা গিয়েছে জন্মদিনের অনুষ্ঠানে। ছবিটি ভাইরাল হয়ে পড়লে নতুন প্রেমের গুঞ্জন রটে গিয়েছিল সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে টলিপাড়ায়। তবে ইতিমধ্যেই যে পরিবারের একজন হয়ে গিয়েছেন শ্রাবন্তী তার বোঝাই যাচ্ছে। সম্প্রতি বান্ধবীর জন্মদিনের পার্টিতে অভিরূপের পরিবারের সাথে বেশ আনন্দকর কিছুটা সময় কাটিয়েছেন অভিনেত্রী।

জন্মদিনের পার্টির ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে গিয়েছে। যেখানে অভিরূপের ভাই অভিনন্দন নাগ চৌধুরীকে দেখা যাচ্ছে। তবে নেটিজেনদের যাকে দেখার সবচাইতে বেশি আগ্রহ সেই অভিরূপ নাগ চৌধুরীকে দেখা যায়নি ছবিতে। তবে প্রেমিকের পরিবারের সদস্যের সাথে আনন্দে মাতার এই ছবিটি কিন্তু নতুন প্রেমের গুঞ্জন আরও পোক্ত করে তুলছে বলেই মনে করছে নেটপাড়া।

প্রসঙ্গত, প্রথম থেকে বিবাহবিচ্ছেদের গুঞ্জন শোনা গেলেও শ্রাবন্তীকে ফিরে পেতে চান রোশন। এমনকি এর জন্য পুলিশের দোরগোড়া অবধিও গিয়েছেন তিনি। রোশন সিংয়ের মতে, ‘একবছরের জন্য বিয়ে করতে তো আমি চাইনি!’  চতুর্থ প্রেমিকের পরিবারের সাথে প্রথম যখন শ্রাবন্তীর ছবি প্রকাশ্যে আসে তখন রোশন  বলেছিলেন, ‘ একেরপর এক ভুল করে চলেছে শ্রাবন্তী। আর  ওর পরিবার কিভাবে ওর ভুলে সঙ্গ দিচ্ছে সেটা আমি সত্যি বুঝতে পারছি না’।

Related Articles

Back to top button