খবরগসিপবিনোদনসিনেমা

বিয়ের হ্যাট্রিক করেও হয়নি সুখের সংসার, এবার ফাঁস হল নতুন স্বামীর নাম! আসছে ওম-শ্রাবন্তী জুটি

টলিউড (tollywood) অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি (srabanti chatterjee) সর্বদাই টলিপাড়ার চর্চায় মধ্যমণি। তিনবার বিয়ের পিঁড়িতে বসেও বেশিদিন সংসার করা হয়নি অভিনেত্রী। তৃতীয় স্বামী রোশান সিংয়ের (roshan singh) থেকেও বিচ্ছেদ হল বলে। বিচ্ছেদ থেকে নতুন প্রেমের জল্পনা এই নিয়ে সর্বদাই চর্চায় থাকেন অভিনেত্রী। সম্প্রতি প্রকাশ এল শ্রাবন্তীর নতুন স্বামীর নাম! না আসলে যেটা ভাবছেন সেটা একেবারেই নয়।

বিয়ের পর থেকেই অভিনয় জগতের সাথে দূরত্ব বেড়েছিল শ্রাবন্তীর। কিন্তু রোশনের থেকে আলাদা হয়ে আবারো কর্মজীবনে ডুব দিয়েছেন অভিনেত্রী। মাঝে রাজনীতিতে যোগ দিলেও এখন সম্পূর্ণটাই অভিনয় ও নিজের জিম নিয়ে থাকতে চান তিনি। আর এবার টলিউডের রুপোলি পর্দায় আবারো দেখা যাবে শ্রাবন্তীকে। তবে চেনা হিরো দেব বা জিতের সাথে নয় এবার থাকছে নতুন নায়ক, ওম সাহানি (om sahani)।

খুব শীঘ্রই ওম সাহানির সাথে সিনেমায় দেখা যাবে শ্রাবন্তীকে। ছবিতে ওমের স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী। নতুন সিনেমার নামটিও বেশ মজাদার ‘ভয় পেও না’। এই ছবিতে দম্পত্তি হিসাবেই দেখা যাবে দুজনকে। অনেকেই হয়তো ভাববেন এই প্রথমবার শ্রাবন্তী ও ওম জুটি বাঁধতে চলেছেন। তবে এমনটা কিন্তু নয়. এর আগেও ‘হুল্লোড়’ ছবিতে শ্রাবন্তীর সাথে কাজ করেছিলেন ওম।

টলিউডের নতুন পরিচালক অয়ন দে’র এই ছবিটি মূল থ্রিলার গোছের গোছের হতে চলেছে। ভয় দেখিয়ে বাড়ি থেকে তাড়ানোর চক্রান্ত নিয়ে তৈরী হবে এই থ্রিলার ছবি। যেমনটা জানা যাচ্ছে নতুন বছর অর্থাৎ জানুয়ারি থেকেই শুটিং শুরু হবে। ছবিতে গানের পরিচালনায় থাকছেন ডাব্বু, অনুপম রায়, রাজ বর্মনের মত শিল্পীরা।

দীর্ঘদিন পর অভিনয়ের জগতে ফিরতে পেরে খুশি অভিনেত্রী। অন্যদিকে শ্রাবন্তীর সাথে কাজের সুযোগ পেয়ে খুশি ওম সাহানিও। অভিনেত্রী অনুগামীরাও এই খবর জানতে পেরে উচ্ছসিত হয়েছেন। দীর্ঘদিন পর আবারো শ্রাবন্তীকে জুটি বাঁধতে দেখা যাবে বড় পর্দায়।

Related Articles

Back to top button