তৃতীয় বিয়ে ভেঙে চুরমার! ফের প্রেমে পড়লেন শ্রাবন্তী, গুঞ্জন শুরু নেটপাড়ায়


টলিপাড়ার (Tollywood) প্রথম সারির তারকাদের মধ্যে প্রথমের দিকেই থাকে শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee) -এর নাম। কিন্তু তাকে নিয়ে বিতর্কেরও শেষ নেই। তার কটা বিয়ে, কটা সম্পর্ক, কদিন টিকল এই নিয়ে লেগেই থাকে জল্পনা। তার অভিনয়ের থেকেও বেশি চর্চিত তার পারিবারিক জীবন। সম্প্রতি রোশন সিং (Roshan Singh)-এর সঙ্গে শ্রাবন্তীর সম্পর্ক নিয়ে চলছে যথেচ্ছ জলঘোলা৷ বেশ কয়েক মাস হয়ে গেল আলাদাই থাকছেন তারা। দুজনের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকেই রাতারাতি উড়ে যায় একসাথে দুজনের ছবি।

শ্রাবন্তী Srabanti

রোশন সিং ও প্রকাশ্যে স্বীকার করেন অভিনেত্রী শ্রাবন্তীর সঙ্গে কোনোও যোগাযোগ নেই তার। আর শ্রাবন্তীও রোশনের সঙ্গে যাবতীয় যোগাযোগ সম্পর্ক সবই প্রায় ছিন্ন করে ফেলেছেন। এর মধ্যেই টলিপাড়ায় রটেছে নতুন গুঞ্জন। ফের নাকি প্রেমে পড়েছেন শ্রাবন্তী চ্যাটার্জি। শোনা যাচ্ছে, তার আবাসনের একজনের সঙ্গেই প্রেমে মজেছেন অভিনেত্রী৷ নাম অভিরূপ নাগ চৌধুরী। পেশায় ব্যবসায়ী।

Roshan Singh abhimanyu chatterjee Srabanti Chatterjee

যদিও এই সম্পর্কের বয়স খুব বেশি নয় বলেই জানা যাচ্ছে৷ কিন্তু এই এক মাসেই শ্রাবন্তীকে নাকি তিনি অনেকটাই কাছ থেকে চিনেছেন৷ তাদের মনে হয়, সম্পর্কের গাঢ়ত্ব কখনোই সময় দিয়ে মাপা সম্ভব নয়। একই আবাসনে থাকলেও টাওয়ার সিক্সের বাসিন্দা শ্রাবন্তীর সঙ্গে অন্য টাওয়ারের অভিরূপের ‘হাই-হ্যালো’র বাইরে আর কোনও সম্পর্ক ছিল না।
Srabanti chatterjee

কিন্তু এখন নাকি তিনি শ্রাবন্তীর সমস্ত রকম দেখভালেরই দায়িত্ব সামলাচ্ছেন। এদিকে, অভিনয়ের পাশাপাশি সদ্য রাজনীতিতে যোগ দিয়েছেন অভিনেত্রী। শুধু তাই নয়, বেহালা পশ্চিম থেকে আসন্ন বিধানসভা নির্বাচনে প্রার্থী হিসেবেও লড়তে চলেছেন অভিনেত্রী৷


Like it? Share with your friends!

627
627 points