বিনোদন

ছেড়ে গেছে নুসরত! এবার নিখিলের জীবনে গুরুত্বপূর্ণ জায়গা করে নিলেন শ্রাবন্তী চ্যাটার্জি

সম্প্রতি টলিপাড়ায় বিবাহ বিচ্ছেদের গুঞ্জন উঠেছে দুই তাবড় অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan) এবং শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee)- কে নিয়ে। শোনা যাচ্ছে, অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে ক্রমেই সম্পর্ক গাঢ় হচ্ছে নুসরতের, পাশাপাশি স্বামী নিখিল জৈন (Nikhil jain) এর সঙ্গে ক্রমেই বাড়ছে দূরত্ব। এদিকে স্বামী রোশন সিং-য়ের থেকেও দীর্ঘদিন আলাদা রয়েছেন শ্রাবন্তী।

এবার অভিনেত্রী সাংসদ নুসরত জাহানের স্বামী তথা ‘রঙ্গোলি ফ্যাশনে’র কর্ণধার নিখিল জৈনের সাথে কাজ করতে চলেছেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। যেই ফ্যাশন ব্র‍্যান্ডের মডেল একসময় নিখিল পত্নী নুসরত ছিলেন সম্প্রতি সেই জায়গার দখল নিলেন শ্রাবন্তী। রঙ্গোলি অর্থাউ ‘ইউভ’কে সন্তানসম বলেছিলেন নুসরত জাহান। তবে এই ব্র‍্যান্ডকে প্রথম থেকেই একাহাতে সামলেছেন নিখিল। কিন্তু নুসরতের সঙ্গে নিখিলের সাথে সাথে এই ব্র‍্যান্ডের সম্পর্কও যে ঘুচেছে তা স্পষ্ট বোঝা গেছে, কারণ ইউভের একবছর পূর্তি উপলক্ষে অনুষ্ঠিত ফ্যাশন শো-তে নুসরতকে আমন্ত্রণ জানাননি নিখিল।

ইউভের তরফে জানানো হয়, খুব তাড়াতাড়ি ‘নিউ ফেস অফ রঙ্গোলি’ আত্মপ্রকাশ করবে। তার আগে নুসরতের সঙ্গে স্বাক্ষরিত চুক্তি ভেঙে নুসরতকে ‘কমপেনসেট’ করে দেওয়া হবে। অন্যদিকে রঙ্গোলির শাড়ি পরে ইন্সটা স্টোরিতে নিজের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। নুসরতের সঙ্গে রঙ্গোলির সমস্ত সম্পর্ক ছিন্ন হলেও এখনো এই ব্র‍্যান্ডের ওয়েবসাইটে জ্বলজ্বল করছে অভিনেত্রীর ছবি।

প্রসঙ্গত, ইতিমধ্যেই বিভিন্ন মহলে রটে গিয়েছে টলি অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)- এর সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন অভিনেত্রী নুসরত জাহান। শোনা যাচ্ছে, খুব শিগগিরই নাকি বিয়ে ভাঙতে পারে নিখিল নুসরতের। অনেকদিন ধরেই নাকি ব্যক্তিগত সমস্যার জেরে নুসরতের সংসারে চলছে অশান্তি। কিন্তু বিয়ে ভাঙার গুঞ্জনের মাঝেই যশের সঙ্গে নুসরতের প্রেম নিয়ে তৈরি হয়েছে তুমুল জল্পনা। আর সেই জল্পনাতে আরও ঘি ঢালছেন যশ নুসরত নিজেই। রূপোলি পর্দার বাইরেও আজকাল একসাথে দেখা যাচ্ছে ‘যশরত’ জুটিকে।

Related Articles

Back to top button