বিনোদন

প্রেম তো সারাজীবন থাকে, সবার প্রতিই প্রেম পায়! ডিভোর্স, সম্পর্ক, বিয়ে নিয়ে অকপট শ্রাবন্তী

বর্তমান সমাজে বিশেষ করে ফিল্ম ইন্ডাস্ট্রিতে বৈবাহিক জীবনের জটিলতা যেন একটা ট্রেন্ড হয়ে উঠেছে । বিয়েই যে সম্পর্কের শেষ পরিণতি নয় আমাদের চারপাশে তার উদাহরণ রয়েছে ভুরি ভুরি। এক্ষেত্রে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে যাঁর কথা প্রথমেই মাথায় আসে তিনি হলেন,টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Shrabanti Chatterjee)। বারবার সম্পর্কে বিশ্বাস করে ঠকেছেন তিনি। তবুও ভালোবাসা শব্দটার প্রতি আস্থা হারাননি নায়িকা।

প্রথম, এবং দ্বিতীয় বিয়ের পর তৃতীয় বিয়ে নিয়েও বিগত বেশ কিছুদিন ধরেই মানসিক টানপোড়েনের মধ্যে দিয়ে যাচ্ছেন নায়িকা। এরমাঝেই তার জীবনে এসেছিল চতুর্থ প্রেম। শ্রাবন্তীর আবাসনেরই এক ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সাথেই নাম জড়িয়েছিল অভিনেত্রীর। জন্মদিনে প্রেমিকের জন্য পার্টি দিয়ে হীরের আঙটিও গিফট করেছিলেন অভিনেত্রী। কিন্তু তিন মাসের মাথাতেই কী আশ্চর্য সমাপতন।

ভাঙতে বসেছে তার এই প্রেমটিও। অন্তত শ্রাবন্তীর হাবেভাবে সেটিই প্রকাশ পাচ্ছে। সূত্রের খবর, ইন্সটাগ্রামে অভিরূপকে আনফলো করেছেন অভিনেত্রী। আর তার জেরেই প্রশ্ন উঠছে এই প্রেমটিও কি টেকাতে পারলেন না টলিপাড়ার চর্চিত অভিনেত্রী।

শ্রাবন্তী Srabanti Trolled

সম্প্রতি একটি জনৈক সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে, আর কোনোও রাখঢাক না রেখে সরাসরিই কথা বললেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। জানালেন রাজনীতি, প্রেম, বিয়ে এবং ডিভোর্স সম্পর্কে তার স্ট্যান্ড। রাজনীতির প্রসঙ্গে জানতে চাওয়া হলে তিনি সরাসরি জানান, আপাতত তিনি কাজ করতে চান অর্থাৎ সিনেমা। রাজনীতি নিয়ে এখন আর ভাবছেন না। প্রসঙ্গত, ২০২১ এর বিধানসভা ভোটে বেহালায় বিজেপির প্রার্থী হয়েছিলেন শ্রাবন্তী, কিন্তু জিততে পারেননি, তাই মানুষের রায় মেনে নিয়ে অভিনেত্রী হিসেবেই নিজেকে প্রতিষ্ঠিত করতে চান তিনি।

শ্রাবন্তী Srabanti Trolled

অন্যদিকে রোশন সিং-য়ের সঙ্গে ডিভোর্স নিয়ে তাকে জিজ্ঞেস করা হলে, তার বক্তব্য পুরোটাই আইনি পথে হচ্ছে এবং আদালত যখন রায় দেবে তখনই সবটা জানা যাবে৷ প্রেমের ক্ষেত্রেও সাফ বক্তব্য তার, ‘প্রেম তো সারাজীবনই থাকে, সবার প্রতিই থাকে। ‘ তবে শেষমেশ তিনি এও জানিয়েছেন যে এখন এক্কেবারে সিঙ্গেল তিনি।

Related Articles

Back to top button