ছবিবিনোদন

তিনটে বিয়ে ভাঙার পরেও ভালোই আছেন শ্রাবন্তী! মলদ্বীপের পর এবার পাহাড়ে ঘুরছেন অভিনেত্রী

সোমলতার একটি জনপ্রিয় গান আছে, “নিজেকে ভালোবাসো তুমি এবার”। আর কোনোও মানুষ যদি জীবনের এই ফান্ডাটা শিখে যান তবে আনন্দ বা দুঃখ পাওয়ার জন্য জীবনে অন্য মানুষের প্রয়োজন পড়েনা। বহুদিন আগে থেকেই টলিউডের মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিবাহ বিচ্ছেদের খবরে সরগরম পেজ থ্রির পাতা। মাত্র ১৫ বছর বয়সে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিয়ের পর শ্রাবন্তীর দীর্ঘ ১১ বছরের দাম্পত্য জীবনে নেমে আসে বিচ্ছেদ। রাজীবের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনে শ্রাবন্তী দাবি করেছিলেন একাধিক নারীর সঙ্গে সম্পর্ক রয়েছে তাঁর।

এরপর তিনি গাঁটছড়া বাঁধেন কৃষান ভিরাজের সঙ্গে সেই বিয়ের আয়ু ছিল মাত্র এক বছর৷ ২০১৯ সালে রোশন সিং-য়ের সঙ্গে অভিনেত্রীর বিয়েও সুখকর হয়নি। তাই এক্ষেত্রেও বিচ্ছেদের রাস্তাই বেছে নিয়েছেন অভিনেত্রী।

srabanti chatterjee

তার ব্যক্তিগত জীবন যেন একটি উপন্যাস, যার পরতে পরতে বৈচিত্র্য। অসংখ্য ওঠা পড়া, প্রেম, বিচ্ছেদ, বিয়ে, সাফল্য, ব্যর্থতার মধ্যে দিয়ে গিয়েও জীবন সম্পর্কে একমুহূর্তের জন্যেও উদাসীন হয়ে পড়েননি অভিনেত্রী৷ প্রতি মুহুর্তে তিনি উপভোগ করেন জীবনের রূপ, রস, গন্ধ। তিন তিন বার বিয়ে ভেঙেছে তার, আর এর জেরে তাকে নিয়ে কম বিতর্ক হয় না।

srabanti chatterjee

কিন্তু সেসবকে থোড়াই কেয়ার করেন অভিনেত্রী। আজীবন প্রেমে পড়া যায় এই ধারণাতেই বিশ্বাসী শ্রাবন্তী। দিন কয়েক আগে ছেলে, হবু পুত্রবধূ, আর বর্তমান প্রেমিকের সঙ্গে মলদ্বীপ ঘুরে এসেছেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি।

এবার আবার খানিক ফুরসত পেতেই পাহাড়ে পাড়ি দিলেন অভিনেত্রী। পিছনে মাথা উঁচু করে দাঁড়িয়ে রয়েছে পাহাড়, আশেপাশে সবুজ আর সবুজ আর এমন প্রাকৃতিক সৌন্দর্য ভরা দৃশ্যের মাঝেই একেরপর এক ছবি শেয়ার করে চলেছেন শ্রাবন্তী। যা রীতিমতো ভাইরাল নেট দুনিয়ায়। পাহাড়ে একেবারে খোশমেজাজে দেখা গেল অভিনেত্রীকে। কালো পোশাকে মোহময়ী রূপে ধরা দিলেন তিনি। ক্যাপশনে লিখলেন, ‘মুড’।

Related Articles

Back to top button