খবরগসিপবিনোদনসিনেমা

তিনটে বিয়ের পরেও হয়নি সংসার, নতুন বছরের আগেই জীবনে চতুর্থ প্রেম! গলার চেনে শুরু জল্পনা

টলিউডের প্রথম সারির অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির (Srabanti Chatterjee) ব্যক্তিগত জীবন যেন হার মানাবে যেকোনো সিনেমাকেও। গত কয়েক বছর ধরেই ‘বিবাহ বিতর্ক’ এর জেরে শিরোনামে রয়েছেন অভিনেত্রী। ৩৪ বছরেই তিনবার বিয়ের পিঁড়িতে বসেছেন অভিনেত্রী। কিন্তু কোনোটাই টেকেনি, তৃতীয় স্বামী রোশনে সিংয়ের (Roshan Singh) সাথেও চলছে বিচ্ছেদের মামলা। এবার বছর শেষের আগে শুরু নতুন প্রেমের জল্পনা।

শ্রাবন্তী নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন যেখানে লাল রঙের পোশাকে দেখা যাচ্ছে তাকে। ছবি দেখে বোঝা যাচ্ছে সেলফি তুলেছেন অভিনেত্রী। আর ছবির ক্যাপশনে লিখেছেন, ‘Random Click’। যেটুকু বোঝা যাচ্ছে ছারে বসেই ছবি তুলেছেন অভিনেত্রী। তবে সম্ভবত কোনো সমুদ্রতটের চেয়ারেই বসে আছেন তিনি, কারণ ছবির পেহকোনে বালি দেখে সেটাই বোঝা যাচ্ছে।

শ্রাবন্তী Srabanti

এসব কিছুই ফিকে হয়ে গিয়েছে শ্রাবন্তীর গলার লকেটের কাছে। কারণ গলার লকেটে কোনো একজনের নাম লেখা রয়েছে। আর এটাই নতুন করে উস্কে দিয়েছে শ্রাবন্তীর জীবনে নতুন প্রেমিক আসার বিতর্ককে। যদিও লকেটের নামটা ঠিক করে বোঝা যাচ্ছে না, তবে নেটিজেনদের মতে হয়তো প্রেমিকের নামের লকেটই গলায় পরে রয়েছেন শ্রাবন্তী।

ছবিটি শেয়ার করার পর ভাইরাল হয়ে পড়েছে  সোশ্যাল মিডিয়াতে। আর সাথে নানা ধরণের মন্তব্যও শুরু হয়েছে। এর আগেও বহুবার নোংরা কটাক্ষের শিকার  হয়েছিলেন অভিনেত্রী। ঘুরতে গিয়ে ছবি শেয়ার করা থেকে নতুন প্রেমের গুঞ্জন নিয়ে বহুবার নেটপাড়ায় ট্রোলিং হয়েছে  তাকে নিয়ে। তবে নিজের মত করেই জীবন এগিয়ে নিয়ে যাচ্ছেন অভিনেত্রী। ডান্স বাংলা ডান্সের বিচারক হিসাবেও দেখা গিয়েছে তাকে।

প্রসঙ্গত, তৃতীয় স্বামী রোশনের সাথে বিচ্ছেদের মামলা চলছে গতবছর থেকেই। তবে মাঝে রোশন সিং সমস্ত কিছু ভুলে আবারো শ্রাবন্তীকে নিজের জীবনে ফিরে পেতে চেয়েছিলেন। কিন্তু সেই প্রস্তাব মেনে নেননি অভিনেত্রী। আপাতত নিজের কাজ, জিম আর ছেলে ও হবু বৌমাকে নিয়েই দিব্যি সময় কাটাচ্ছেন তিনি।

Related Articles

Back to top button