গসিপবিনোদনসিনেমা

কেরিয়ারের শুরুতেই বিয়ে, এরপর মোট তিনটে বিচ্ছেদ! আজ কোথায় শ্রাবন্তীর প্রথম স্বামী রাজীব?

শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) টলিউড থেকে বাংলার সোশ্যাল মিডিয়া, গ্ল্যামার জগতে নামটা সকলেরই খুব পরিচিত। অভিনয় তো বটেই ব্যক্তিগত সম্পর্কের জেরেও প্রায়শই শিরোনামে থাকতে দেখা যায় অভিনেত্রীকে। অভিনেত্রী মোট তিনবার বিয়ে করেছেন, কিন্তু কোনোটাই শেষ পর্যন্ত টেকেনি। বর্তমানে তৃতীয় স্বামী রোশন ও নতুন চর্চিত প্রেমিক অভিরূপকে নিয়ে প্রায়শই চর্চায় উঠে আসতে দেখা যায় তাকে। কিন্তু অভিনেত্রীর প্রথম স্বামী এখন কোথায়?

কেরিয়ারের শুরুতে মাত্র ১৬ বছর বয়সেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন অভিনেত্রী। বিয়ে করেছিলেন টলিউডের পরিচালক রাজীব কুমারকে (Rajib Kumar)। জানা যায় ২০০৩ সালে ‘চ্যাম্পিয়ান’ ছবির শুটিংয়ের সময়েই তাদের প্রেম শুরু হয়েছিল। এরপর বিয়ে হয় ঠিকই, কিন্তু ২০১৬ সালে তাঁদের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়। এতে অবশ্য শ্রাবন্তীর কেরিয়ারে কোনো প্রভাব পড়েনি। ধীরে ধীরে ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রী হয়ে গিয়েছেন তিনি।

Srabanti First Husband Rajib Kumar

অভিনেত্রী তিনবার বিয়ে করলেও প্রথম বিয়ের পরেই মা হয়েছিলেন। ছেলে অভিমন্যুকে নিজের কাছেই রেখে বড় করেছেন শ্রাবন্তী। বিচ্ছেদের পর দুবছর ইন্ডাস্ট্রি থেকে একপ্রকার উধাও হয়ে গিয়েছিলেন পরিচালক রাজীব কুমার। সম্প্রতি আবারও পরিচালনার কাজ শুরু করেছেন তিনি। তবে এবার আর সিনেমা নয় বরং চটপর্দার সিরিয়ালের পরিচালনার দায়িত্ব নিলেন রাজীব কুমার।

যেমনটা জানা যাচ্ছ, সান বাংলার ‘আলোর ঠিকানা’ (Alor Thikana) সিরিয়ালের পরিচালনা করছেন তিনি। কিন্তু হটাৎ রুপোলি পর্দা ছেড়ে ছোটপর্দার কাজ কেন? এর উত্তরে প্রথমেই তিনি জানান, সিনেমার আগে সিরিয়ালের পরিচালনাই করেছি। প্রথম হিট ছবি ‘দু’জনে’ এর আগে একাধিক সিরিয়ালের পরিচালনার কাজে যুক্তি ছিলেন তিনি। তাছাড়া এখন দেব থেকে জিৎ এর মত তারকারাই পরিচালনা করছেন। একটু অন্য ধারার ছবি তৈরী হচ্ছে যেটা তার পক্ষে বানানো সম্ভব নয়।

পরিচালকের মতে, বাংলা ইন্ডাস্ট্রিতে আগেকার দিনের মত মশলাদাঁড় কমার্শিয়াল সিনেমাই চাই। কারণ দর্শক দু ধরণের একদিকে শিক্ষিত দর্শক তো অন্যরা শুধুই বিনোদনের জন্য ছবি দেখতে যান। কিন্তু ইদানিং কাজ কমে যাওয়ায় ফিল্ম আর্টিস্ট তো বটেই, ফাইট মাস্টার থেকে ব্যাকগ্রাউন্ড ডান্সারাও সংকটে পরে গিয়েছেন।

এসবের পর তাঁকে প্রশ্ন করা হয় শ্রাবন্তীর সাথে বিয়ে নিয়ে। তার সাথে বিয়ে ভাঙার পর আরও দুবার বিয়ের পিঁড়িতে বসেছেন শ্রাবন্তী। কিন্তু কোনোটাই টেকেনি, বরং নতুন করে প্রেমিকের খোঁজ মিলেছে। এই সম্পর্কে জানতে চাওয়া হয় তার কাছে। এই প্রশ্নের উত্তর কিন্তু দেননি পরিচালক, বরং বেশ সুন্দর করেই এড়িয়ে চলে গিয়েছেন প্রশ্নটিকে।

Related Articles

Back to top button