বিনোদন

নামী অভিনেত্রী হয়েও স্বামীর থেকে প্রতিমাসে ৭ লক্ষ টাকা খোরপোশ চাই শ্রাবন্তীর! চিন্তায় রোশন সিং

অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি (শ্রাবান্তি chatterjee) সর্বদাই টলিপাড়ার চর্চায় মধ্যমণি। তাছাড়া তৃতীয়বার সাত পাকে ঘুরে ও বিবাহ জীবনে সুখের মুখ দেখলেন না অভিনেত্রী। রোশন সিং (Roshan Singh) এর সাথে বিয়েটাও ভাঙল বলে। কোর্টে বিবাহবিচ্ছেদ মামলা চলছেই। তবে কোর্টে রোশন হাজির হলেও শ্রাবন্তী গরহাজির, তাই মামলার শুনানি এখন ‘তারিখ পে তারিখ’ পদ্ধতিতেই এগোচ্ছে।

বিয়ে বিচ্ছেদের দিকে এগোলেও শ্রাবন্তীর প্রাক্তন স্বামী শেষ পর্যন্ত কিন্তু সংসারই করতে চেয়েছিলেন। এমনকি স্ত্রীকে ফিরে পেতে পুলিশের দোরগোড়া অবধিও গিয়েছেন তিনি। যদিও এতে তবে লাভ কিছুই হয়নি। শ্রাবন্তী বিচ্ছেদের সিদ্ধান্তে অনড়। রোশনের সাথে তিনি বিবাহ বিচ্ছেদ চান একথা সাফ জানিয়ে দিয়েছেন অভিনেত্রী।

শ্রাবন্তী Srabanti Trolled

শ্রাবন্তী মোটেই রাজি নন আবারো রোশনের সাথে দাম্পত্যের সম্পর্কে জড়াতে। পুরোনো সম্পর্ক তথা দাম্পত্য কলহ ভুলে নতুন জীবন চাইছেন অভিনেত্রী। এছাড়াও ইতিমধ্যেই নতুন প্রেমের গুঞ্জনে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। শুধু বিচ্ছেদেই ক্ষান্ত থাকেননি শ্রাবন্তী, ভারতীয় দণ্ডবিধির ১২৫ ধারা অনুযায়ী রোশনের কাছ থেকে মোটা অঙ্কের খোরপোশ ও দাবি করেছেন অভিনেত্রী৷

Srabanti Roshan SIngh শ্রাবন্তী রোশান সিং

টলিপাড়ার প্রতিষ্ঠিত অভিনেত্রী শ্রাবন্তী। এত কেচ্ছা কেলেঙ্কারিতেও কাজের অভাব কোনোদিনই হয়নি তার, তবু খোরপোশের বেলায় স্বামীকে ছেড়ে কথা বলতে নারাজ তিনি। জানা যাচ্ছে, স্বামী রোশনের থেকে প্রতি মাসে ৭ লক্ষ টাকা খোরপোশ দাবী করেছেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি।

আপনি হয়ত ভাবছেন এখবর নেহাতই রটনা কিনা! শ্রাবন্তীর মতো মোটা অঙ্কের পারিশ্রমিক নেওয়া অভিনেত্রী কেন এ কাজ করতে যাবেন? কিন্তু না, এই খবর যে একেবারেই সঠিক তা জানিয়েছেন রোশনের আইনজীবী শ্যামল মণ্ডল । আগামী ১৫ ডিসেম্বর এই মামলার শুনানির দিন ধার্য রয়েছে।

Related Articles

Back to top button