বিনোদনসিনেমা

ছেলে আর হবু বৌমাকে নিয়ে ভরা সংসার শ্রাবন্তীর, কেক কেটে পালন করলেন ছেলের প্রেমিকার জন্মদিন

একসময় শুধুমাত্র টলিপাড়ার প্রথম সারির অভিনেত্রী হিসাবেই শিরোনামে থাকতেন মিষ্টি নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)। কিন্তু বিগত বেশ কিছুদিন ধরেই নিজের ব্যক্তিগত জীবনের নানা ঘটনাকে কেন্দ্র করে শিরোনামে উঠে আসেন অভিনেত্রী। তাই তাঁকে নিয়ে নেটিজেনদের কৌতূহলের শেষ নেই ।

সুন্দরী এই নায়িকার ব্যক্তিগত জীবনে প্রেম এসেছে একাধিকবার, বিয়ের পিঁড়িতেও বসেছেন নয় , নয় করে তিন বার। কিন্তু স্থায়ী হয়নি একটাও। বার বার মন ভেঙেছে শ্রাবন্তীর। আর জীবনের এই কঠিন সময়ে শ্রাবন্তীর পাশে ঢাল হয়ে দাঁড়িয়েছিলেন তাঁর জীবনের সবচেয়ে প্রিয় বন্ধু অর্থাৎ ছেলে ঝিনুক তথা অভিমন্যু চ্যাটার্জী (Abhimanyu Chatterjee)।

Srabanti, Abhimanyu,

আর পাঁচজন মায়ের মতোই শ্রাবন্তীরও ছেলে অন্ত প্রাণ। ছেলের সাথে নিজের সম্পর্কের কথা বলতে গিয়ে শ্রাবন্তী বলেন ‘ঝিনুক আমার সবচেয়ে কাছের বন্ধু।’ আর সোশ্যাল মিডিয়ার দৌলতে মাঝে মধ্যেই ভার্চুয়াল দুনিয়ায় দেখা যায় মা ছেলের সেই মিষ্টি সম্পর্কের টুকরো ঝলক।

Srabanti, Abhimanyu,

তবে শুধু ছেলে নয় তাঁর প্রেমিকা দামিনী ঘোষের (Damini Ghosh) সঙ্গেও দারুন বন্ধুত্ব শ্রাবন্তীর! আর হবে নাই বা কেন অভিনেত্রীর একমাত্র ছেলে ঝিনুক ছোটো থেকেই মায়ের নয়নের মণি। তার প্রেমিকা মানে হবু বৌমাও যে আদুরে হবে সেটাই স্বাভাবিক। সম্প্রতি ছেলের সঙ্গেই হবু বৌমাকে নিয়ে মালদ্বীপ সফর সেরে এসেছেন শ্রাবন্তী। ইনস্টাগ্রামের পাতায় কিছুদিন আগেই ভাইরাল হয়েছিল সেই ছবি।

Srabanti, Damini

আর এবার হবু বৌমার জন্মদিনও ধুমধাম করে পালন করলেন অভিনেত্রী। সেই ছবিই ভেসে উঠেছে শ্রাবন্তী এবং দামিনী দুজনেরই ইনস্টা স্টোরিতে। এদিন হবু বর এবং শ্বাশুরির উপস্থিতিতেই চকলেট কেক কাটেন দামিনী। বার্থডে পার্টিতে সোনালি বেলুনে সাজানো হয়েছিল ঘর। দামিনীর পরনে ছিল বাদামি রঙের পোশাক আর শ্রাবন্তী পরে ছিলেন সাদা ড্রেস। দুজনকে এদিন পাউট করে সেল্ফি তুলতেও দেখা যায়।

Related Articles

Back to top button