ছেলে ঝিনুকের সাথেই পাহাড় ভ্রমণে শ্রাবন্তী, নেটপাড়ায় দাপিয়ে বেড়াচ্ছে ছবি


টলিপাড়ার প্রথম সারির তারকাদের মধ্যে প্রথমের দিকেই থাকে শ্রাবন্তীর নাম। কিন্তু তাকে নিয়ে বিতর্কেরও শেষ নেই। তার কটা বিয়ে, কটা সম্পর্ক, কদিন টিকল এই নিয়ে লেগেই থাকে জল্পনা। তার অভিনয়ের থেকেও বেশি চর্চিত তার পারিবারিক জীবন। এই বয়সেও জেল্লা কমেনি অভিনেত্রীর। তাই ছেলে অভিমুন্যকে তার পাশে যে কেউ বন্ধু ভাবলেও ভুল হবেনা৷ সম্প্রতি ছেলে অভিমুন্য ওরফে ঝিনুকের সাথে শ্রাবন্তীর একটি ছবি দাপিয়ে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

ছবিতে দুজনেই পরেছেন ভারী পোশাক, ব্যাকগ্রাউন্ডে শোভা বাড়িয়েছে পাহাড়। বোধহয় ছেলের সঙ্গে দূরে কোথাও বেড়াতে গিয়েই এই ছবি তুলেছিলেন শ্রাবন্তী। একটুতেই নেটিজেনদের ট্রোলের শিকার হন শ্রাবন্তী। আগেও তার ছেলের সাথে একটি ছবি শেয়ার করে অভিনেত্রী পড়েছিলেন মহাবিপাকে। ছবিগুলি খানিক রোমান্টিক পোজে তোলায় মা-ছেলের সম্পর্ক নিয়ে প্রশ্ন তুলেছিলেন নেটিজেনরা। পড়েছিলেন চরম নিন্দার মুখেও।

https://www.instagram.com/p/CF8oXa4ghdB/?utm_source=ig_embed

দুরদর্শনের একটি ধারাবাহিক থেকে শুরু হয় শ্রাবন্তীর কেরিয়ার৷ তারপর থেকেই একের পর এক হিট দিয়ে গেছেন তিনি। অল্প বয়সেই তার বিয়ে হয়ে যায় তখনকার জনপ্রিয় পরিচালক রাজীবের সঙ্গে। এরপর একামাত্র ছেলে ঝিনুকের জন্মের পরেই বেশি দূর এগোয়নি রাজীবের সাথে শ্রাবন্তীর সম্পর্ক।
এর কিছুদিন পরে শ্রাবন্তী বিয়ে করেন কৃষ্ণ ব্রজ নামে এক মডেলকে । ক্যামেরার সামনে দুজনে সুখী দাম্পত্যের অভিনয় করলেও বিয়ের একবছর কাটতে না কাটতেই তাঁদের ডিভোর্স হয়ে যায়।

সম্প্রতি তিনি জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন রোশন সিং-কে, যিনি পেশায় একজন পাইলট। সোশ্যাল মিডিয়ায় প্রায়শই বর্তমান স্বামীর সঙ্গে ছবি আপলোড করেন শ্রাবন্তী। অভিনেত্রী জানিয়েছেন, তার এই বিয়েতে ছেলে ঝিনুকের কোনো আপত্তি নেই।


Like it? Share with your friends!

628
628 points