মাথা ভর্তি লাল সিঁদুরে এক্কেবারে বঙ্গবধূ রূপে শ্রাবন্তী, তুমুল ভাইরাল ভিডিও


টলিউড অভিনেত্রী শ্রাবন্তীকে কে না চেনে? টলিউডের নায়িকাদের মধ্যে মিষ্টি নায়িকা হিসাবে বেশ নাম আছে শ্রাবন্তীর। শ্রাবন্তী আবার সাজুগুজু করতে বেশ ভালোবাসেন, সাথে সেই ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন। শাড়ি হোক বা সালোয়ার যে কোনো পোশাকেই শ্রাবন্তীর স্টাইল বেশ আকর্ষণীয়। ইনস্টাগ্রামে বেশ একটিভ শ্রাবন্তী, চাইলে ঘুরে আস্তে পারেন শ্রাবন্তীর ইনস্টা প্রোফাইল থেকে।

লকডাউনের পরে প্রায় সকল অভিনেতা অভিনেত্রীরাই কাজ শুরু করে দিয়েছেন, বাদ যাননি শ্রাবন্তীও। লকডাউন শেষ হতেই সম্ভবত কাজে মনোযোগ দিয়েছেন। আর শুটিংয়ের ফাঁকে একেবারে মিষ্টি বঙ্গবধূ রূপে দেখা গেল শ্রাবন্তীকে। পরনে লাল বেনারসি,সাথে মাথায় ফুল গায়ে সুন্দর গয়না। মাথায় রয়েছে চন্দনের ফোঁটা, যেন টুকটুকে নতুন বৌ। ভিডিওটির শেষে একটি মিষ্টি হাসিও হেসেছেন শ্রাবন্তী। তাঁকে এই রূপে দেখে হয়তো শ্রাবন্তীর বড় রোশন আবার নতুন করে প্রেমে পড়বে। তবে রোশানের কথা বাদ দিলেও শ্রাবন্তীর এই রূপ নজর কেড়েছে ফ্যানেদের। পোস্ট করা মাত্রই ভাইরাল শ্রাবন্তীর ভিডিও।

তবে ভিডিও বললে হয়তো ভুল বলা হয়,কারণ ভিডিওটি আসলে একটি ইনস্টা ভিডিও রিল। ইনস্টা রিলের বেশ ফ্যান শ্রাবন্তী কারণ মাঝেমধ্যেই সুযোগ পেলে শ্রাবন্তী ইনস্টা রইল বানিয়ে পোস্ট করছেন। নতুন কোনো ছবির  শুটিং এর ফাঁকে টুক  করে একবার তুলে ফেলছেন কিছু ভিডিও ,শেয়ার করছেন ইনস্টাগ্রামে। যা শ্রাবন্তীর ফ্যানেদের জন্য একটা দারুন  উপহার।

আপনিও যদি শ্রাবন্তীর ফ্যান হন তাহলে এখুনি দেখুন সেই ভাইরাল ভিডিও। মন চাইলে একবার ঘুরে আসুন নায়িকার ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে, হয়তো  চোখ ফেরাতে পারবেন না।


Like it? Share with your friends!

638
638 points