বিনোদন

বন্ধু যীশুর নতুন ছবি ‘বাবা বেবি ও’র ট্রেলার শেয়ার করলেন দক্ষিণী সুপারস্টার চিরঞ্জীবী, জানালেন শুভেচ্ছাও

সদ্য মুক্তি পেয়েছে যীশু সেনগুপ্ত (Jisshu Srngupta) এবং শোলাঙ্কি রায়ের (Solanki Roy) নতুন ছবি ‘বাবা বেবি ও’র (Baba Baby O) ট্রেলার। ছবির প্রযোজনা করছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়। ছবির জুটিতেও যেমন চমক৷ এই গল্পেও তেমন তুলে ধরা হয়েছে এক্কেবারে ছক ভাঙা কাহিনি। ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ খ্যাত পরিচালক অরিত্র মুখোপাধ্যায় এই ছবির পরিচালনা করছেন।

অতি সম্প্রতি মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার যা ইতিমধ্যেই সাড়া ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। বলিউডের করণ জোহর যেমন সিঙ্গেল ফাদার হয়ে অবাক করেছিলেন। এই ছবিতে একজন সিঙ্গেল ফাদারের ভূমিকায় অভিনয় করতে চলেছেন যীশু। ‘ ছবিতে মেঘ অর্থাৎ যীশু একজন সিঙ্গেল ফাদার, বয়স ৪০ হলেও বিয়ে করবেন না বলেই ঠিক করে সে। এদিকে বাবা হতে চান তাই সারোগেসির সাহায্যে দুই সন্তানের বাবা হন।

অন্যদিকে সোলাঙ্কি অর্থাৎ বৃষ্টি মেঘের প্রেমে পড়ে গিয়েছে। বৃষ্টি আবার বাচ্চা মোটেই পছন্দ করে না। এদিকে মেঘের বাচ্চা দেখে বৃষ্টি তাকে বিবাহিত মনে করে। এই সমস্ত কনফিউজন আর নানান খুঁটিনাটি ঘটনা নিয়েই তৈরী হয়েছে এক রোমান্টিক কমেডি ঘরানার এই ছবি।

এবার এই ছবির ট্রেলার দেখে প্রশংসায় পঞ্চমুখ দক্ষিণ ইন্ডাস্ট্রির সুপারস্টার স্বয়ং চিরঞ্জীবী। নিজের ভেরিফায়েড ট্যুইটার অ্যাকাউন্ট থেকে ছবির ট্রেলার শেয়ার করে দক্ষিণী তারকা চিরঞ্জীবী (Megastar Chiranjeevi) বন্ধু যীশুকে জানিয়েছেন শুভেচ্ছা। চিরঞ্জীবী লিখেছেন, ‘মজা এবং আবেগে মোড়া এক বাংলা ছবির ট্রেলার শেয়ার করছি। ‘বাবা বেবি ও..’। চিরঞ্জীবীর এই ট্যুইট যে ছবির নির্মাতাদের বাড়তি অক্সিজেন জুগিয়েছে তা বলাই বাহুল্য।

চিরঞ্জীবীর ট্যুইটের স্ক্রিনশট ফেসবুকে শেয়ার করে ছবির পরিচালক অরিত্র মুখোপাধ্যায় লিখেছেন নিজের মুগ্ধতার কথা। ২৩ শে জানুয়ারি মুক্তি পেয়েছে ‘বাবা বেবি ও’র ট্রেলার। এই ছবির হাত ধরেই বড় পর্দায় পা রাখছেন শোলাঙ্কি।

Related Articles

Back to top button