গসিপবিনোদনসিনেমা

চাইনা বলিউডের সুযোগ, দক্ষিণী ছবিই যথেষ্ট! ‘Bramhastra 2’ এর অফার ফেরালেন ‘KGF 2’ খ্যাত যশ

দক্ষিণী ছবির (South Indian Film) জনপ্রিয়তা যে দিন দিন বেড়ে চলেছে সে ব্যাপারে কোনো সন্দেহই নেই। বলিউডের (Bollywood) একেরপর এক ছবি যেখানে ফ্লপ হয়েই চলেছে সেখানে বি টাউনের সিকিভাগ বাজেটে দুর্দান্ত সমস্ত ছবি দর্শকদের উপহার দিচ্ছে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি। তবে এবার বলিউডে প্রাণ ফেরাতে বিগ বাজেট ছবি ‘ব্রহ্মাস্ত্র ২’ (Bramhastra) এর জন্য অফার করা হয় দক্ষিণী সুপারস্টার যশকে (Superstar Yash)।

দীর্ঘ প্রতীক্ষার পর এবছর রিলিজ হয়েছে অয়ন মুখার্জী পরিচালিত ব্রহ্মাস্ত্র। ছবিতে রণবীর কাপুর, আলিয়া ভাটের পাশাপাশি শাহরুখ খান, অমিতাভ বচ্চন, মৌনী রায় থেকে দক্ষিণী সুপারস্টার নাগার্জুনকেও দেখা গেছে। তবে এটা ছিল প্রথম পার্ট, আগেভাগেই সিনেমার একাধিক পার্ট তৈরী হওয়ার কথা জানিয়ে দিয়েছেন পরিচালক। আর এবার ব্রহ্মাস্ত্র পার্ট ২ এর জন্যই প্রস্তব পাঠানো হয়েছিল ‘রকি ভাই’ যশকে।

South Superstar Yash rejected offer for Bramhastra 2

আসলে ব্রহ্মাস্ত্র এর কাহিনী অনুযায়ী আসল নায়ক ও নায়িকা হল দেব ও অমৃতা। কিন্তু দুজনের কাউকেই স্পষ্ট করে দেখানো হয়নি। আর এই চরিত্রে কাকে দেখা যাবে সেটাই এখনও সাসপেন্স। মাঝে গুঞ্জন রটেছিল যে দেবের চরিত্রে রণবীর সিংকে দেখা যেতে পারে। তবে এবার জানা যাচ্ছে সোজা সুপারস্টার যশের কাছে প্রস্তাব পাঠানো হয়েছিল।

KGF ও KGF 2 এর নজরকাড়া সাফল্যের পর থেকেই যশের চাহিদা বেড়ে গিয়েছে। শোনা যাচ্ছে KGF 3 এর জন্যও শীঘ্রই কাজ শুরু হতে পারে। তবে এমন একটা সুপারহিট ছবির পর দর্শকদের প্রতি দায়িত্ব আরও অনেক বেড়ে গিয়েছে বলেই মনে করেন অভিনেতা। তাই পরবর্তী কোন কাজ করবেন সেটা ভেবে চিনতেই সিদ্ধান্ত নিতে চান তিনি। .

কিছুদিন আগেই বিশেষ সূত্রমতে জানা গিয়েছে যে পৌরাণিক কাহিনীই একটি ছবির জন্য অফার করা হয়েছে অভিনেতাকে। মহাভারতের কাহিনীর ওপরেই তৈরী ছবির চিত্রনাট্য। সেই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রের জন্য যশের কাছে প্রস্তাব পাঠানো হতে পারে। তবে পরবর্তী কাজ যাই হোক না কেন, দর্শকেরা যে আরও বেশি কিছু আসা করে থাকবেন সেটা বলাই যায়।

Related Articles

Back to top button