খবরবিনোদন

২৩ বছরের স্বামী-স্ত্রীর সম্পর্কে ইতি, নতুন বছরে বিয়ে ভাঙছেন দক্ষিণী সুপারস্টার থালাপতি বিজয়!

বিনোদন দুনিয়ায় সম্পর্কের ভাঙা-গড়া লেগেই থাকে। তবে কিছু কিছু সম্পর্ক থাকে যেগুলি সমস্ত ঝড়ঝাপ্টা সামলে চিরকাল থেকে যায়। সাউথ সুপারস্টার থালাপতি বিজয় (Thalapathy Vijay) এবং স্ত্রী সঙ্গীতা সোর্নালিঙ্গমের (Sangeetha Sornalingam) সম্পর্ককেও তেমনই মনে করতেন অনুরাগীরা। কিন্তু বাস্তবে তেমনটা হল না। দীর্ঘ ২৩ বছরের দাম্পত্য শেষে বিচ্ছেদের (Divorce) পথে হাঁটলেন দু’জনে!

শুক্রবার থেকে থালাপতি বিজয়ের ডিভোর্সের খবরে মুখর ছিল প্রত্যেকটি সংবাদমাধ্যম। প্রায় আড়াই দশক ধরে সুখে সংসার করার পর কী এমন হল যে এই চরম সিদ্ধান্ত নিলেন দু’জনে? প্রত্যেকের মনেই ঘুরপাক খাচ্ছিল এই একটি প্রশ্ন।

Thalapathy Vijay wife

আসলে গত কয়েকদিন ধরেই সাউথ সুপারস্টারের সঙ্গে তাঁর স্ত্রী’কে দেখা যাচ্ছিল না। এমনকি থালাপতির আসন্ন ছবি ‘ভারিসু’র অডিও লঞ্চেও উপস্থিত ছিলেন না সঙ্গীতা। এছাড়াও সাউথের নামী পরিচালক অ্যাটলির স্ত্রী তথা অভিনেত্রী প্রিয়ার সাধভক্ষণ অনুষ্ঠানেও থালাপতি-ঘরণীর অনুপস্থিতি নজর কেড়েছিল প্রত্যেকের।

এই জিনিসগুলি দেখে অনুরাগীদের একটু খটকা লেগেছিল। কিন্তু সম্প্রতি যখন কেউ একজন থালাপতি বিজয়ের উইকিপিডিয়ায় তাঁকে ‘ডিভোর্সি’ বলে উল্লেখ করেন, তখন থেকেই শুরু হয় চর্চা। ২৩ বছর সংসার করার পর কেন তাঁরা বিচ্ছেদের পথে হাঁটলেন সেই প্রশ্নই ঘুরপাক খেতে থাকে সকলের মনে।

Thalapathy Vijay wife

নেটিজেনদের একাংশের অনুমান, বনিবনা না হওয়ার কারণে ডিভোর্সের পথে হেঁটেছেন থালাপতি এবং সঙ্গীতা। ব্যক্তিগত জীবনকে পর্দার আড়ালে রাখতে পছন্দ করা থালাপতি এই বিষয়ে এখনও মুখ খোলেননি। তবে তাঁর ঘনিষ্ঠ সূত্র সম্পূর্ণ সংবাদকে ভুয়ো বলে উড়িয়ে দিয়েছেন। একটি সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গিয়েছে একথা।

মিডিয়া রিপোর্ট অনুসারে, থালাপতির স্ত্রী সঙ্গীতা দুই সন্তান জেসন এবং দিব্যাকে নিয়ে এই মুহূর্তে যুক্তরাজ্যে রয়েছেন। সেখানে ছুটি কাটাতে গিয়েছেন তাঁরা। আর সেই জন্যই সাম্প্রতিক অতীতে তাঁকে স্বামীর সঙ্গে কোথাও দেখা যায়নি। সাউথ সুপারস্টারের সঙ্গে তাঁর বিচ্ছেদের খবর সম্পূর্ণভাবে ভুয়ো। প্রসঙ্গত, ১৯৯৯ সালের ২৫ আগস্ট সাত পাকে বাঁধা পড়েছিলেন থালাপতি বিজয় এবং সঙ্গীতা। পরের বছর জন্ম হয় তাঁদের ছেলে জেসন সঞ্জয়ের। ৫ বছর পর তাঁদের সংসারে আসে ফুটফুটে কন্যা দিব্যা শাশা।

Related Articles

Back to top button