খবরবিনোদনসিনেমা

বলিউডের বদনাম করে শেষমেশ এখানেই আসতে হল! সাউথ ছেড়ে হিন্দি ইন্ডাস্ট্রিতে পা রাখছেন মহেশ বাবু

মেরে কেটে মাস খানেক হবে। দক্ষিণী তারকা মহেশ বাবুর (Mahesh Babu) বলিউড (Bollywood) নিয়ে করা এক মন্তব্যে বিতর্কের ঝড় বয়ে গিয়েছিল। প্রকাশ্যেই দক্ষিণী তারকা বলেছিলেন হিন্দি সিনেমার নির্মাতারা তাঁকে ‘অ্যাফোর্ড’ করতে পারবে না। তবে এবার সেই বলিপাড়াতেই ডেবিউ (Bollywood debut) করতে চলেছেন সাউথ সুপারস্টার।

মহেশবাবু বলেছিলেন, আমার কথা হয়তো অনেকের অহংকারী মনে হতে পারে। কিন্তু আমি তাও আজকে বলবই। আমি হিন্দি সিনেমায় কাজ করার প্রচুর প্রস্তাব পাই। কিন্তু আমি সেখানে কাজ করতে চাই না। কারণ সত্যি কথা বলতে, বলিউড আমায় অ্যাফোর্ড করতে পারবে না’।

Mahesh Babu

শুধু এটুকুই নয়, তেলেগু সুপারস্টার এরপর বলেন, যেহেতু বলিউড তাঁকে ‘অ্যাফোর্ড’ করতে পারবে না, তাই তিনি সেখানে নিজের সময় নষ্ট করতে চান না। অভিনেতা বলেছিলেন, ‘আমি এখানে (বলিউড) নিজের সময় নষ্ট করতে চাই না। তেলেগু ইন্ডাস্ট্রিতে আমি যে ভালোবাসা পেয়েছি, এই ইন্ডাস্ট্রি ছেড়ে অন্য কোথাও যাওয়ার কথা আমি ভাবতেও পারি না’।

বলিউড প্রসঙ্গে মহেশ বাবুর এই মন্তব্য শোনার পর অনেকেই তাঁকে ‘অহংকারী’ বলে কটাক্ষ করেছিলেন। সামাজিক মাধ্যমে বেশ কিছু কটু কথাও শুনতে হয়েছিল তাঁকে। তবে অনেকে আবার তেলেগু ইন্ডাস্ট্রির প্রতি তাঁর ভালোবাসার প্রশংসাও করেছিলেন।

Mahesh Babu

তবে এই মন্তব্যের মাস খানের যেতে না যেতেই শোনা যাচ্ছে, বলিউডে পা রাখতে চলেছেন মহেশ বাবু। বলিপাড়ার অন্দরের সূত্র মারফৎ জানা যাচ্ছে, ‘বাহুবলী’ খ্যাত পরিচালক এস এস রাজামৌলীর পরবর্তী সিনেমায় দেখা যাবে তাঁকে।

তবে এই সংবাদ শুনে অনেকে আবার বলছেন, বলিউডে পা রাখলেও বলিপাড়ার কোনও পরিচালকের ওপর কিন্তু আস্থা রাখেননি তেলেগু সুপারস্টার। বরং নিজের ডেবিউ ছবির জন্য সেই দক্ষিণী পরিচালককেই বেছে নিয়েছেন তিনি। শোনা যাচ্ছে, বলিউডে পা রাখতে চলেছেন বলেই মহেশ বাবু অভিনীত শেষ ছবি ‘সারাকারু ভারি পাতা’ হিন্দিতে ডাব করা হয়নি। এছাড়াও পরিচালক ত্রিবিক্রমের সঙ্গে মহেশের পরবর্তী ছবিও হিন্দিতে ডাব করা হবে না বলেই শোনা যাচ্ছে।

Related Articles

Back to top button