খবরবিনোদন

গুরুতর অসুস্থ কমল হাসান, তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হল সাউথ সুপারস্টারকে, চিন্তায় ভক্তরা

বিনোদন দুনিয়ায় একদিকে যেমন নানান সুখের খবর আসছে, তেমনই আসছে শোকের খবরও। গত রবিবার প্রয়াত হয়েছেন টলিউডের নামী অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। এরপর জানা যায়, বলিউডের বর্ষীয়ান অভিনেতা বিক্রম গোখলের অবস্থা খুবই সংকটজনক। এসবের মাঝেই এবার সাউথ থেকে এল দুশ্চিন্তার খবর। হাসপাতালে ভর্তি দক্ষিণী সুপারস্টার (South superstar) কমল হাসান (Kamal Haasan)।

দক্ষিণে চলচ্চিত্র তারকাদের সাধারণ মানুষ নয়, দেবতাদের মতো করে দেখা হয়। রীতিমতো তাঁদের পুজো করেন অনুরাগীরা। আর কমল হাসান তো দক্ষিণী ইন্ডাস্ট্রির এক কিংবদন্তি ব্যক্তিত্ব। সেই সঙ্গেই সারা দেশেও প্রচুর অনুরাগী রয়েছে তাঁর। তাই স্বাভাবিকভাবেই কমলের গুরুতর অসুস্থতার খবর পেয়ে বেশ চিন্তায় পড়েছেন ভক্তরা।

Kamal Haasan

সম্প্রতি হায়দ্রাবাদের নামী পরিচালক কে. বিশ্বনাথের সঙ্গে দেখা করেছিলেন কমল। তাঁদের সাক্ষাতের ছবি সোশ্যাল মিডিয়াতেও তুমুল ভাইরাল হয়েছিল। কিন্তু এর মধ্যেই হঠাৎ করে কী এমন হল অভিনেতার যে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করতে হল?

বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গিয়েছে, হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন কমল। সঙ্গে সঙ্গে বুধবার চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে (শ্রী রামচন্দ্র মেডিক্যাল সেন্টার) নিয়ে যাওয়া হয় তাঁকে। এরপর সেখানেই ভর্তি করা হয়েছে সাউথের এই কিংবদন্তি তারকাকে।

Kamal Haasan

কমলের প্রাথমিক স্বাস্থ্য রিপোর্ট থেকে জানা গিয়েছে, তাঁর তেমন কিছু হয়নি। অভিনেতার নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করানোর জন্যই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তবে বিভিন্ন সূত্র থেকে জানা গিয়েছে, কমলের গায়ে সামান্য জ্বর ছিল। হাসপাতালে নিয়ে যাওয়ার পরই সঙ্গে সঙ্গে তাঁর চিকিৎসা শুরু করা হয়। বেশ কিছু পরীক্ষানিরীক্ষাও করা হয়েছিল তাঁর। তবে এখন আগের থেকে অবস্থা অনেকটা স্থিতিশীল। তবে শোনা গিয়েছে, চিকিৎসক তাঁকে আগামী ১-২ দিন সম্পূর্ণ বিশ্রামে থাকতে বলেছেন।

গত কয়েক দশক ধরে বিনোদন ইন্ডাস্ট্রি এবং দর্শকদের মনে রাজত্ব করছেন কমল। দক্ষিণী ছবির কিংবদন্তি এই অভিনেতা বলিউডেরও বেশ পরিচিত নাম। তাই স্বাভাবিকভাবেই তাঁর হাসপাতালে ভর্তি হওয়ার খবরে বেশ উদ্বিগ্ন হয়ে পড়েছিল অনুরাগীরা। অভিনেতার মেয়ে তথা অভিনেত্রী শ্রুতি হাসান এই বিষয়ে কিছু না বলায় চিন্তা আরও বেড়েছিল। তবে এখন কমল স্থিতিশীল আছেন শুনে স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন তাঁরা।

Related Articles

Back to top button