বিনোদনসিনেমা

পুষ্পা’, ‘KGF’ অতীত! বলিউডকে টেক্কা দিতে আসছে সাউথের ধামাকাদার এই ৯ ছবি

সম্প্রতি দক্ষিণ ভারতীয় সিনেমার (South Indian films) সামনে বেহাল অবস্থা হয়েছে বলিউডের। বক্স অফিসে মুখ থুবড়ে পড়ছে বলি সুপারস্টারদের ছবি। ‘পুষ্পা’, ‘কেজিএফ’এর ঝড় সামলাতে না সামলাতেই এবার এক, দুই নয়, পরপর ৯টি দক্ষিণী সিনেমা আসছে, যা নিয়ে দর্শকদের উচ্ছ্বাস তুঙ্গে। অপরদিকে চিন্তায় পড়েছে বলিপাড়ার (Bollywood) লোকেরা।

যশোদা (Yashoda)- হরি এবং হরিশ পরিচালিত এই ছবিতে অভিনয় করেছেন সামান্থা রুথ প্রভু। সায়েন্স ফিকশন জঁরের এই ছবিতে দেখানো হবে, একজন মহিলা নানান বাধা কাটিয়ে কীভাবে নিজেকে বাঁচাবেন।

Yashoda Movie

সালার (Salaar)- সুপারহিট কন্নড় ছবির মাইক্রোফোন সামলানোর দায়িত্বে ছিলেন প্রশান্ত নীল। এবার তিনিই পরিচালকের আসনে বসেছেন। প্রভাস অভিনীত ‘সালার’ ছবিটি পরিচালনা করবেন নীল। অ্যাকশন ফিল্ম হবে এটি। একটি গ্যাংয়ের বসের অন্য বিভিন্ন গ্যাংয়ের সঙ্গে লড়াই দেখানো হবে ছবিতে। পাশাপাশি তাঁর মৃত্যু শয্যায় থাকা বন্ধুকে দেওয়া কথা তিনি কীভাবে রাখেন, সেটিও দেখানো হবে।

Salaar movie

লাইগার (Liger)- ট্রেলার থেকে জানা যাচ্ছে, মুম্বইয়ের রাস্তায় জন্ম এবং বেড়ে ওঠা এক মানুষ, কীভাবে এক নামী কিক বক্সার হবেন, তা ছবিতে দেখানো হবে। এই ছবিতে অভিনয় করছেন বিজয় দেবরকোন্ডা এবং অনন্যা পাণ্ডে।

Liger movie

আদিপুরুষ (Adipurush)- প্রভাস অভিনীত এই ছবি নিয়ে দর্শকরা বহু দিন ধরে অপেক্ষা করছে। ওম রাউত পরিচালিত এই ছবিতে রামায়ণের গল্প দেখানো হবে।

bahubali star Prabhas all set to break records with Adipurush Movie

রকেট্রিঃ দ্য নাম্বী এফেক্ট (Rocketry: The Nambi Effect)- আর মাধবন পরিচালিত এই ছবিটি ISRO’এর বিজ্ঞানী ডক্টর নাম্বী নারায়ণনের বায়োপিক। কীভাবে এই বিজ্ঞানী এবং তাঁর পরিবারকে একটি কারণে চরম হেনস্থার শিকার হতে হয়েছিল, তা ছবিতে দেখানো হবে।

থিরুচিত্রাম্বলম (Thiruchitrambalam)- মিত্রন জওহর পরিচালিত এই ছবিতে অভিনয় করছেন দক্ষিণী সুপারস্টার ধনুষ। এটি একটি কমেডি ছবি। ধনুষের পাশাপাশি এই ছবিতে রাশি খান্না, নিত্যা মেনন, প্রিয়া ভবানী শঙ্কর, প্রকাশ রাজ-সহ একাধিক শিল্পীকে দেখা যাবে।

Thiruchitrambalam

হিটঃ দ্য সেকেন্ড কেস (HIT: The 2nd Case)- হিট ফ্র্যাঞ্চাইজির প্রথম ছবিটি সুপারহিট হওয়ার পর এবার নির্মাতারা সিক্যুয়েল আনছেন। বিক্রম নামের এক পুলিশ অফিসারের জীবন ঘিরে ছবিটির কাহিনী আবর্তিত হবে। তাঁর কর্ম জীবন থেকে শুরু করে ব্যক্তিগত জীবন- সবকিছু দেখানো হবে ছবিতে।

HIT the second case

থ্যাঙ্কম (Thankam)- ‘জোজি’ হিট হওয়ার পর আরও একবার দিলীশ পোথান, ফাহাদ ফসিল এবং শ্যাম পুষ্করণ একসঙ্গে আসছেন। এই ছবিটি ক্রাইম জঁরের হবে বলে জানা যাচ্ছে।

Thankam

পোন্নিয়ন সেলভনঃ ১ (Ponniyin Selvan: I)- মণি রত্নম পরিচালিত এই ছবিতে দক্ষিণ ভারতের অন্যতম জনপ্রিয় রাজা অরুলমোঝি বর্মণের কাহিনী দেখানো হবে। নবম শতকের কাহিনী এই ছবিতে ফুটে উঠবে।

Ponniyin Selvan

Related Articles

Back to top button