ছবিবিনোদন

দেখতে দারুণ, রয়েছে কোটি টাকার সম্পত্তিও, তবু এই কারণে আজও সিঙ্গেল এই ৫ দক্ষিণী সুপারস্টার

তারকাদের ব্যক্তিগত জীবনে ‘ব্যক্তিগত’ বলেই কিছু থাকে না। তাঁদের প্রেম থেকে শুরু করে বিয়ে, সব কিছু নিয়েই চর্চা লেগেই থাকে। কিন্তু এই বিনোদন ইন্ডাস্ট্রিতেই এমন অনেক তারকা রয়েছেন, যারা বিয়ে থেকে শত হাত দূরে থাকতেই (Unmarried) পছন্দ করেন। আজকের প্রতিবেদনে দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রির এমনই ৫ তারকার (South Indian actors) নাম তুলে ধরা হল।

সিলাম্বরাসন (Silambarasan TR)- সিলাম্বরাসনকে আমরা তাঁর মঞ্চ নাম ‘সিম্বু’ কিংবা ‘এসটিআর’ নামেই বেশি চিনি। তামিল ফিল্ম ইন্ডাস্ট্রির একজন নামী অভিনেতা তিনি। প্রায় ৪ বছর নাগাদ সিম্বুর তাঁর স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয়ে যায়। এরপর থেকে একাই রয়েছেন তিনি এবং সিম্বুর মতে, এভাবেই নাকি তিনি সবচেয়ে ভালো আছেন।

Silambarasan

অথর্ব (Atharvaa)– প্রয়াত অভিনেতা মুরলীর ছেলে বদ্রী বেঙ্কটেশ পরিচালিত সিনেমা ‘বানা কাথাড়ি’র মাধ্যমে অভিনয় দুনিয়ায় পা রেখেছিলেন অথর্ব। ৩৩ বছর বয়সি এই সুদর্শন অভিনেতা এখনও সিঙ্গেল। তাঁর মতেও, সিঙ্গেল থাকাই নাকি সবচেয়ে ভালো।

Atharva

বিশাল (Vishal)- তামিল ফিল্ম ইন্ডাস্ট্রির পরিচিত নাম হলেন বিশাল। তাঁর নামও এই তালিকায় রয়েছে। ২০১৯ সালে হায়দ্রাবাদের মেয়ে আনিশা আলার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন এই অভিনেতা। তবে সেই বিয়ে খুব বেশিদিন টেকেনি। এখন সিঙ্গেলই রয়েছেন ৪৪ বছর বয়সি এই অভিনেতা। যদিও বিশাল এবং আনিশার বিচ্ছেদের কারণ এখনও অজানাই রয়েছে।

Vishal

ভারলক্ষ্মী (Varalaxmi Sarathkumar)- চলতি বছরের শুরুর দিকে সংবাদমাধ্যমগুলি অভিনেত্রী ভারলক্ষ্মীর বিয়ের সংবাদে একেবারে  ছেয়ে গিয়েছিল। তবে অভিনেত্রী নিজেই সেই সব খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন। ভারলক্ষ্মী এখন তামিল এবং তেলেগু ইন্ডাস্ট্রিতে নিজের কাজ নিয়েই ব্যস্ত রয়েছেন।

Varalaxmi Sarathkumar

তৃষা কৃষ্ণন (Trisha Krishnan)- তৃষা শুধুমাত্র সাউথেই নয়, কাজ করেছেন বলিউডেও। অক্ষয় কুমারের বিপরীতে ‘খাট্টা মিঠা’ ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। শীঘ্রই ‘পোন্নিয়িন সেলভান’এও দেখা যাবে এই সুন্দরী অভিনেত্রীকে।

Trisha Krishnan

তবে সেই তৃষাও এখনও সিঙ্গেল। এর আগে অবশ্য চেন্নাইয়ের একজন ব্যবসায়ী বরুণ মানিয়ানের সঙ্গে  তৃষার বাগদান হয়েছিল। তবে ২০১৫ সালের মে মাসে সেই সম্পর্ক ভেঙে যায়। আর এরপর থেকে বিয়ের থেকে দূরেই রয়েছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button