বলিউডের টপ নায়িকাদের থেকেও বেশি পারিশ্রমিক এই পাঁচ দক্ষিণী অভিনেত্রীদের!


বলিউড (Bollywood) অভিনেত্রীদের আমরা প্রায় সকলেই চিনি। প্রিয়াঙ্কা চোপড়া থেকে দীপিকা পাডুকোন, কারিনা কাপুর,অনুষ্কা শর্মা ইত্যাদি অনেক অভিনেত্রী আছেন বলিউডে। বলিউডের এই অভিনেত্রীরা প্রতিটি ছবির জন্য যে টাকা পারিশ্রমিক পান তা শুনলেই চোখ কপালে ওঠার জোগাড় হয়। যেখানে ১ কোটি টাকা উপার্জন করতে সাধারণ মানুষের সারাজীবন কেটে যায় সেখানে একটি ছবিতে অভিনয় করেই কয়েক কোটি টাকা পারিশ্রমিক পান এই অভিনেত্রীরা। তবে জানলে হয়তো অবাক হবেন দক্ষিণী কিছু অভিনেত্রীর পারিশ্রমিক বলিউড অভিনেত্রীদেরকেও হার মানায়।

অর্থাৎ বলিউডের কথা ভেবেই যেখানে আমাদের চোখ কপালে ওঠার জোগাড় সেখানে তামিল ছবির জগতে পারিশ্রমিক অরে কয়েক গুন্ বেশি। আজ বংট্রেন্ডের পেজে রইল এই সমস্ত দক্ষিণী অভিনেত্রীদের তালিকা।

১. তামান্না ভাটিয়া (Tamanna Bhatiya)

Tamannah Bhatiya

দক্ষিণী অভিনেত্রী তামান্না ভাটিয়াকে অনেকেই চেনেন। তামিল ছবির পাশাপাশি বলিউডেও বেশ কয়েকবার দেখা গিয়েছে অভিনেত্রীকে। বলিউডের এন্টারটেইনমেন্ট ছবিতে অক্ষয় কুমারের সাথে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। যেমনটা জানা যায় তামান্না প্রতি ছবির জন্য ৯০ লক্ষ থেকে ১ কোটি টাকা পর্যন্ত পারিশ্রমিক নেন।

২. কাজল আগারওয়াল (Kajal Agarwal)

Kajal Agarwal

কাজল আগারওয়ালকে হয়তো আলাদা করে চেনানোর দরকার পড়বে না। কারণ এই অভিনেত্রীও জনপ্রিয় বলিউড ছবি সিংহমে অভিনয় করেছেন। ছবিতে অজয় দেবগনের সাথে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এছাড়াও সুপারস্টার রজনীকান্তের ছবি লিঙ্গা তেও অভিনয় করেছিলেন অভিনেত্রী। গত বছর গৌতম কিচলুকে বিয়ে করেছেন অভিনেত্রী। সেই সময় অভিনেত্রী শিরোনামে উঠে এসেছিলেন। কাজল তাঁর প্রতিটি ছবির জন্য ২ কোটি টাকা পর্যন্ত পারিশ্রমিক নেন।

৩. কীর্তি সুরেশ (Keerthy Suresh) 

Keerthy Suresh

সাউথ ইন্ডিয়ান সিনেমার আরেক পরিচিত মুখ হল কীর্তি সুরেশ। দক্ষিণী এই অভিনেত্রীকে বলিউডে সেভাবে দেখা যায়নি। তবে তেলেগু ইন্ডাস্ট্রিতে বহু হিট ছবিতে অভিনয় করেছেন কীর্তি সুরেশ। অভিনেত্রী এক একটি ছবিতে অভিনয়ের জন্য ২ কোটি টাকা পারিশ্রমিক নেন।

৪. প্রিয়ামনি (Priyamani)

Priyamani

বিখ্যাত অভিনেত্রী প্রিয়ামনি তেলেগু ও কানাড় ভাষায় বহু ছবিতে অভিনয় করেছেন। নিজের অভিনয়ের কারণে বেশ জনপ্রিয় অভিনেত্রী। একসময় মডেলিং করতেন অভিনেত্রী, সেখান থেকেই ফিল্ম ইন্ডাস্ট্রিতে সুযোগ পান। এরপর ইন্ডাস্ট্রিতে নিজের দক্ষতার জেরে ব্যাপক জনপ্রিয় তিনি। অভিনেত্রী একটি ছবিতে অভিনয়ের জন্য ২.৫ কোটি থেকে শুরু করে ৫ কোটি টাকা পর্যন্ত পারিশ্রমিক নেন।

৫. অনুষ্কা শেট্টি (Anushka Shetty) 

Anushka Shetty

অনুষ্কা শেট্টির সন্মন্ধে আলাদা করে না বলাই ভালো। দক্ষিণী সুপার হিট ছবি বাহুবলীতে অভিনয় করেছিলেন অভিনেত্রী। নিজের দুর্দান্ত অভিনয় দিয়ে দর্শকদের মনে নিজের জায়গা করে নিয়েছেন। যেমনটা জানা যায় অভিনেত্রী এক একটি ছবির জন্য ২.৫ টাকার কাছাকাছি পারিশ্রমিক নিতেন। কিন্তু বাহুবলী ছবি করার পর থেকেই নিজের পারিশ্রমিক আরো বাড়িয়ে দিয়েছেন অভিনেত্রী। বর্তমানে অভিনেত্রী একটি ছবিতে অভিনয় করতে ৫ কোটি টাকা পারিশ্রমিক নেন।


Like it? Share with your friends!

624
8 shares, 624 points