ছবিবিনোদনভাইরাল

চোখ মেরে ভাইরাল প্রিয়া প্রকাশকে মনে আছে নিশ্চই! জানুন এখন কি করেন এককালের এই জাতীয় ক্রাশ

আজকাল সকালে ঘুম থেকে উঠে রাতে ঘুমাতে যাওয়া পর্যন্ত সোশ্যাল মিডিয়া ছাড়া এক মুহুর্ত চলে না কারওরই। এখনকার কর্মব্যস্ত জীবনের অন্যতম অঙ্গ হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া (Social Media)।ফেসবুক, হোয়াটসঅ্যাপ,ইনস্টাগ্রাম কিংবা ইউটিউব,সোশ্যাল মিডিয়া খুললেই চোখে পড়ে বাচ্চা থেকে বুড়ো সকলের নানান কীর্তি কলাপ। যা ভাইরাল হয়ে যায় নিমেষে।

আর আজকের দিনে সোশ্যাল মিডিয়া ব্যাবহার করেন অথচ দক্ষিণী স্টার তথা অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়র (Priya Prakash Varrier)-কে চেনেন না এমন নেটিজেন খুঁজে পাওয়া সত্যিই মুশকিল। জীবনের প্রথম ছবি মুক্তি পাওয়ার আগেই তার ট্রেলারের হাত ধরে রাতারাতি হয়ে উঠেছিলেন সোশ্যাল মিডিয়া সেনসেশন। এক রাতের মধ্যেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছিলেন অভিনেত্রী।

Priya Prakash
সালটা ছিল ২০১৮। সেসময় নবাগতা এই অভিনেত্রীর চোখের ইশারায় আসমুদ্র হিমাচল ঝড় উঠেছিলেন দেশের অসংখ্য তরুণ হৃদয়ে। মালায়লম সিনেমা ‘অরু আদর লাভ’ এর জনপ্রিয় ‘মানিক্য মালারায়া পুভি’ গানের মাত্র কয়েক সেকেন্ডের ছোট্টো একটি ভিডিও ক্লিপিংস। মুহুর্তের মধ্যে সেই ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ার আনাচে কানাচে।

প্রিয়া প্রকাশের চোখের জাদুতেই প্রেমে পড়ে গিয়েছিলেন লাখো অনুরাগী। এই ভিডিওই তাকে সাধারণ একজন অভিনেত্রী থেকে রাতারাতি করে তুলেছিল জাতীয় ক্রাশ। মাঝখানে পার হয়েছে ৪ টেস্ট বছর। এতদিনে কখনও ফটোশ্যুটের মডেল হয়ে তো কখনও বেশকিছু দক্ষিণী ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করে এগিয়ে চলেছেন নিজের পেশার জগতে।

সোশ্যাল মিডিয়ায় বরাবরই দারুণ অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। সেই সুবাদেই অভিনেত্রী অনুরাগীরা ইতিমধ্যেই শুনে ফেলেছেন তার গানের গলা। প্রিয়ার গানের ভিডিও কিন্তু সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে যায়। এছাড়াও মাঝে মধ্যেই একেবারে হট অবতারে ফটোশ্যুটের নানা ছবি দিয়ে থাকেন অভিনেত্রী। সম্প্রতি তেমনই বেশ কিছু ফটো ভাইরাল হয়েছে প্রিয়ার। সেখানে দেখা যাচ্ছে এলোমেলো চুলে প্রায় কোনো পোশাক ছাড়াই পোজ দিয়েছেন প্রিয়া। তার এই বোল্ড ছবি দেখে ঘাম ছুটছে নেটিজেনদের।

Related Articles

Back to top button